• ঢাকা
  • শনিবার, ১৫ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

সিসি ক্যামেরাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে রাণীশংকৈলে চুরি: আতংকে পৌরবাসী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৫৭ পিএম
সিসি ক্যামেরাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে
রাণীশংকৈলে চুরি

হুমায়ুন কবির, রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে পৌরসভার কাযার্লয়ে সিসি ক্যামরাকে বৃদ্ধাঙ্গুলি দেখিয়ে চুরির ঘটনা ঘটেছে। গত বুধবার (৪ জানুয়ারি) দিবাগত রাত ১টা থেকে ৩ টা পর্যন্ত এ চুরির ঘটনা ঘটে।

পরদিন বৃহস্পতিবার ৫ জানুয়ারি সকালে পৌর কর্তৃপক্ষ  জানতে পেরে পুলিশে খবর দেয়। 

রাণীশংকৈল পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান জানান, পৌরসভা কাযার্লয়টি সিসি ক্যামেরার আওতাভুক্ত। কিন্তু ওই চোর কিছু সিসি ক্যামরার তার কেটে দেয়। তার পরও গোপনারী থাকা সিসি ক্যামরায় দেখা যায়, রাত ১ টার দিকে পৌরসভা কাযার্লয়ে একজন চোর প্রবেশ করে। প্রথমে সে পৌরসভার বারান্দার সিসি ক্যামেরার সংযোগ বিচ্ছিন্ন করে। পৌর কার্যালয়ের বেশ কয়েকটি কক্ষে ধারালো অস্ত্র দিয়ে তালা কেটে কক্ষগুলোতে প্রবেশ করে ওই চোর। এবং বিভিন্ন টেবিলের ড্রয়ার ভেঙ্গে কাগজপত্রাদি তছনছ করে এবং কিছু নগদ অর্থ নিয়ে যায়। 

মেয়র আরও জানান, অফিসের প্রয়োজনীয় কিছু টাকা ছিল তাও নিয়ে যায় দূর্বৃত্তরা। তিনি জানান হয়তো গুরুত্বপূর্ণ অনেক  কিছুই খোয়া গেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তিনি বলেন, বিষয়টি থানায় অবগত করা হয়েছে, পুলিশ এসে সরেজমিনে তদন্তে করে গেছেন। এক প্রশ্নের জবাবে মেয়র বলেন, থানায় মামলা দেওয়ার প্রস্তুতি চলছে।

এ দিকে রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম জাহিদ ইকবাল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পৌরসভা কর্তৃপক্ষ মামলা দিলে আসামী ধরতে আমরা সব ধরনের চেষ্টা চালিয়ে যাবো।

এর আগেও রাণীশংকৈল পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় এমন বিভিন্ন কৌশলে চুরির ঘটনা ঘটেই চলছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image