• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ময়মনসিংহে সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরি যাওয়া টাকা ও স্বর্ণলংকার উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২২ জানুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৫ এএম
ময়মনসিংহে সিসি ক্যামেরার ফুটেজ দেখে
চুরি যাওয়া টাকা ও স্বর্ণলংকার উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ: সিসি ক্যামেরার ফুটেজ দেখে চুরি যাওয়া নগদ ৫ লক্ষ টাকা ও স্বর্ণলংকার উদ্ধার করেছে কোতোয়ালী মডেল থানা পুলিশ।  এ ঘটনায় পুলিশ একজনকে গ্রেফতার করেছে।

বিষয়টি গতকাল নিশ্চিত করে গতকাল কোতোয়ালী মডেল থানা পুলিশ ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ জানান, গত ৯ জানুয়ারি বিকেলে ময়মনসিংহ নগরীর ইটাখোলা রোডে জনৈক মো: আবুল মুনসুর এর বাড়ীতে দুর্ধষ চুরি সংঘটিত হয়। জনৈক আবুল মুনসুর সহ তার পরিবারের লোকজন ঘটনার কিছুদিন র্পূব হতে ঢাকায় থাকার সুযোগে চোর দিনের বেলায় বাসার মূল গেইট টপকে বাসা ও রুমের তালা ভেঙ্গে নগদ টাকা ও স্বর্ণলংকার চুরি করে নিয়ে যায়। এরূপ সংবাদের ভিত্তিতে ময়মনসিংহ জেলার পুলিশ সুপার  মাছুম আহাম্মদ ভূঞার নির্দেশনার কোতোয়ালী মডেল থানার একটি টিম চোরাই মালামাল উদ্ধার ও চোরকে গ্রেফতারের জন্য ঘটনার আশপাশের সিসি ক্যামেরা পর্যালোচনা করে চোরকে সনাক্ত পূর্বক অভিযান পরিচালনা করে। ঘটনার সহিত জড়িত চোর মো: মাহফুজুর রহমান তুহিন(২০), পিতা-মো: জুয়েল, সাং-আকুয়া চুকাইতলা বড়বাড়ী, থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ কে দ্রæততম সময়ে গ্রেফতার করে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়।

আসামীকে ০২ দিনের পুলিশ রিমান্ডে ব্যাপক পুলিশি জিজ্ঞাসাবাদে চোরের দেওয়া তথ্যের ভিত্তিতে গত ১৯ জানুয়ারী চোরাইকৃত মালামালের মধ্য হতে ০১ টি
স্বর্নের আংটি, ০১ জোড়া স্বর্নের বালা, ০১ টি স্বর্নের চেইন ও নগদ পাঁচ লক্ষ টাকা উদ্ধার করেন। আসামী মো: মাহফুজুর রহমান তুহিন(২০) একজন দুর্ধর্ষ চোর। তার বিরুদ্ধে ইতিপূর্বেও থানায় একাধিক চুরির মামলা রয়েছে বলে জানান ওসি শাহ কামাল আকন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image