• ঢাকা
  • শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ইবির ২ বিভাগের ব্যবহারিক পরীক্ষার দিন ঘোষণা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৮ পিএম
ইবির ২ বিভাগের ব্যবহারিক পরীক্ষার দিন ঘোষণা
ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি)

আহমাদ গালিব, ইবি প্রতিনিধি : গুচ্ছ ভর্তি পরীক্ষা ২০২২-২৩ এর ফলাফল পরবর্তী ব্যবহারিক পরীক্ষার দিন ঘোষণা করেছে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) দুই বিভাগ। এতে আগামী সোমবার (১৭ জুলাই) চারুকলা বিভাগের ব্যবহারিক অনুষ্ঠিত হবে। এদিকে মঙ্গল ও বুধবার (১৮ ও ১৯ জুলাই) শারীরিক শিক্ষা বিভাগের ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। বিশ্ববিদ্যালয়ের স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা কমিটির 'বি' ইউনিটের পরীক্ষা সমন্বয়কারী অধ্যাপক ড. এ কে এম মতিনুর রহমান স্বাক্ষরিত এক নোটিশ আদেশে এ তথ্য নিশ্চিত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানা যায়, আগামী সোমবার (১৭ জুলাই) বেলা ১১টায় রবীন্দ্র নজরুল একাডেমিক ভবনে চারুকলা বিভাগের ব্যবহারিক পরীক্ষা শুরু হবে। এদিকে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগের ব্যবহারিক পরীক্ষা আগামী মঙ্গলবার (১৮ জুলাই) সকাল ১০ টায়  রোল ১০৫৪৯১ থেকে ৩১৪৮৮৬ পর্যন্ত এবং বুধবার (১৯ জুলাই) রোল ৩১৪৯০২ থেকে ৫৩৮৮০৪ পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের ক্রিকেট মাঠে অনুষ্ঠিত হবে। এসময় পরীক্ষার্থীদের ভর্তি প্রবেশপত্র এবং এসএসসি ও এইচএসসি  এর মূল নম্বরপত্রসহ (বিকেএসপি'র সদস্যদের শুধু এসএসসি ও এইচএসসি এর নম্বরপত্র) উপস্থিত থাকতে বলা হয়েছে।

উল্লেখ্য, গত ২০ মে গুচ্ছভূক্ত ১ম বর্ষ স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষা ২০২২-২৩  এর 'বি' (মানবিক) ইউনিটের গুচ্ছ ভর্তি পরীক্ষা সম্পন্ন হয়েছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image