• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

শেরেবাংলা মেডিকেল কলেজে শিক্ষার্থী র‌্যাগিংয়ের ঘটনা হাইকোর্টে গড়াল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৪৭ পিএম
শেরেবাংলা মেডিকেল কলেজে শিক্ষার্থী র‌্যাগিংয়ের ঘটনা হাইকোর্টে গড়াল

বরিশাল প্রতিনিধি : বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজে শিক্ষার্থী র‌্যাগিংয়ের ঘটনা নিয়ে আইনজীবী হাইকোর্টের দ্বারস্থ হলেন।

বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত খবর নিয়ে রোববার (২৭ আগস্ট) বিচারপতি জে বি এম হাসান ও বিচারপতি রাজিক আল জলিলের সমন্বয়ে গঠিত হাইকোর্ট বেঞ্চে গিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী তামজিদ হাসান পাপুল।

আদালত পত্রিকার নিউজের কপি নয় বরং আবেদন করে আসতে বলেন। এ প্রসংঙ্গে পরে আইনজীবী তামজিদ হাসান পাপুলসাংবাদিকদের বলেন, আগামীকাল এবিষয়টি নিয়ে রিট আবেদন করেই আবার হাইকোর্টে আসবো।

বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজের কয়েকজন শিক্ষার্থীরা সাংবাদিকদের জানান , ‘নির্যাতনের শিকার’ ওই ছাত্রী তৃতীয় বর্ষের শিক্ষার্থী। 

এর আগে গত (২৩ আগস্ট) রাতে ৫০তম ব্যাচের নীলিমা হোসেন জুঁইসহ কয়েকজন ওই ছাত্রীকে র‌্যাগ দেয়। এতে তিনি অসুস্থ হয়ে পড়েন এবং তাকে হাসপাতালে ভর্তি করতে হয়।

এ ঘটনার অভিযোগ দিতে ২৬ আগস্ট সকালে ওই ছাত্রী অধ্যক্ষের কাছে গিয়েছিলেন। এ সময় বিভিন্ন গন মাধ্যমের সাংবাদিকরা ‘নির্যাতিতা’ ছাত্রীর বক্তব্য নেওয়ার চেষ্টা করেন। কিন্তু শিক্ষার্থীর বক্তব্য নিতে গেলে কলেজ অধ্যক্ষ, কয়েকজন শিক্ষক ও অফিস সহকারী মিলে সাত সংবাদকর্মীর ওপর হামলা চালায়।

তাদেরকে ধাক্কাতে ধাক্কাতে সেখান থেকে বের করে দেন। যদিও বিষয়টি পরে সমঝোতা হয়। র‌্যাগিংয়ের ব্যাপারে জানতে চাইলে নীলিমা হোসেন জুঁই শনিবার রাতে গণমাধ্যমকে বলেন, ‘যেসব অভিযোগ আমার বিরুদ্ধে করা হয়েছে তা ভিত্তিহীন। আমি এখন কথা বলার মত অবস্থায় নেই।’

ঢাকানিউজ২৪.কম / জেডএস

আরো পড়ুন

banner image
banner image