• ঢাকা
  • বৃহস্পতিবার, ১০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২২ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রূপগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে নারী ও শিশু সহ গুলিবিদ্ধ ৬


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:৫৫ পিএম
রূপগঞ্জে জমি দখলকে কেন্দ্র করে নারী ও শিশু সহ গুলিবিদ্ধ ৬
নারী ও শিশু সহ ৬ জন গুলিবিদ্ধ।

মেডিকেল প্রতিনিধি : নারায়ণগঞ্জের রূপগঞ্জ কায়েতপাড়ায় জমি দখলকে কেন্দ্র করে রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম গ‍্যাংয়ের গুলিতে নারী ও শিশু সহ ৬ জন গুলিবিদ্ধ হওয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার (১০ ফেব্রুয়ারি) রাত ৯ টার দিকে গুলিবিদ্ধ অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসা হয়েছে।

গুলিবিদ্ধরা হলেন- জাকির (৫০), আবুল (৪৮), আল-আমিন (৩২), মারুফা (২২) , জুম্মন (১০)ও ইয়াকুব (২১)।

গুলিবিদ্ধ জাকির জানান, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম ও মিজান ওরফে কুত্তা মিজান গ্যাং জোর করে আমাদের বসত জমি দখল করতে চায়। আমরা এতে বাধা দিলে তারা এলোপাথাড়ি আমাদের পুরো পরিবারের উপর গুলি চালায়। এতে আমাদের পরিবারের পাঁচ জনসহ মোট ছয় জন গুলিবিদ্ধ হয়। পরে স্বজনরা সংবাদ পেয়ে গুলিবিদ্ধ অবস্থায় আমাদেরকে ঢাকা মেডিকেলে নিয়ে আসে।

এদিকে ভুক্তভোগীদের স্বজন আলো গতরাত একটার দিকে জানান, রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকের ভয়ে আমাদের পরিবারের গুলিবিদ্ধ ৬ জন হাসপাতাল থেকে বাসায় চলে যাচ্ছি। কেননা আন্ডা রফিক পারে না এমন কোন কাজ নেই ।তাই হাসপাতালে আমরা নিরাপত্তাহীনতা অনুভব করায় বাসায় চলে যাচ্ছি ভাই।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ মোঃ বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নারায়ণগঞ্জ থেকে জমি সংক্রান্ত বিরোধের জেরে একই পরিবারের নারী ও শিশুসহ ৬ জন গুলিবদ্ধ হয়ে জরুরী বিভাগে আসে। বর্তমানে জরুরী বিভাগের অবজারভেশনে তাদের চিকিৎসা চলছে। দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন তাদের সবার অবস্থা আশঙ্কাজনক। এছাড়াও বিষয়টি সংশ্লিষ্ট থানা পুলিশকে জানানো হয়েছে।

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/সানি

আরো পড়ুন

banner image
banner image