• ঢাকা
  • বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পুরান ঢাকায় জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থীর গণসংযোগ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ মার্চ, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৬:৩৫ পিএম
আদেল
এ আদেল এর গনসংযোগ

জহিরুল ইসলাম সানি:

আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে পুরান ঢাকায় জাতীয় পার্টির সম্ভাব্য প্রার্থী তারেক এ আদেল ব্যাপক গণসংযোগ করেছে।

শুক্রবার (০২ মার্চ) রাজধানীর চকবাজারের হোসনী দালান জামে মসজিদে জুম্মার নামাজ আদায় শেষে শতাধিক নেতাকর্মী নিয়ে সন্ধ্যা পর্যন্ত ভোটারদের কাছে দোয়া প্রার্থনা করেন। এ সময় তিনি শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন।

সরজমিনে জানা গেছে, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে ঢাকা- ৭ আসনের জাতীয় পার্টির নেতাকর্মীদেরকে উজ্জীবিত করার লক্ষ্য ও সংগঠনকে শক্তিশালী করার জন্য জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান তারেক এ আদেল নেতাকর্মী ও ভোটারদের সঙ্গে মত বিনিময় করেছেন। ওই সময় ভোটারদের হাতে মাহে রমজানের সময়সূচী সম্বলিত লিপলেট ও শিশুদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন। 

এ বিষয়ে তারেক এ আদেল ঢাকা নিউজ ২৪কে বলেন, ঐতিহ্যবাহী রাজনৈতিক সংগঠন জাতীয় পার্টির মাননীয় চেয়ারম্যান জি এম কাদেরের নির্দেশনায় নেতাকর্মীদের উজ্জীবিত ও ভোটারদের সাথে সম্পর্ক স্থাপন করতে জনসংযোগের কাজ করছি। পুরান ঢাকায় অসংখ্য জাতীয় পার্টির নেতাকর্মী রয়েছে, যাদেরকে সঙ্ঘবদ্ধ করে আগামী নির্বাচনের প্রস্তুতি নিচ্ছি। সবাই একত্রিত হয়ে কাজ করলে আগামী নির্বাচনে ঢাকা- ৭ আসনে জাতীয় পার্টি জয়লাভ করবে । আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টি থেকে তিনি আবারও মনোনয়ন পাবেন বলে প্রত্যয় ব্যাক্ত করেন তিনি।

প্রসঙ্গত,গত একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওই আসনে জাতীয় পার্টি থেকে মনোনয়ন পেয়ে প্রতিদ্বন্দ্বীতা করেন তারেক এ আদেল ওই নির্বাচনে আওয়ামীলীগ প্রার্থী হাজী মোহাম্মদ সেলিমের কাছে অল্প সংখ্যক ভোটের ব্যাবধানে হেরে যান তিনি।

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image