• ঢাকা
  • শুক্রবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিএনপির আমীর খসরুসহ নেতা-কর্মীদের গ্রেপ্তারের নিন্দা গণফোরামের 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৪ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫২ পিএম
বিএনপির আমীর খসরুসহ নেতা-কর্মীদের গ্রেপ্তারের নিন্দা গণফোরামের 
গণফোরাম

নিউজ ডেস্ক : বিএনপি স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, মিডিয়া সেলের আহ্বায়ক জহির উদ্দিন স্বপন ও যুগ্ম মহাসচিব মুজিবুর রহমান সারোয়ারকে গ্রেপ্তারের প্রতিবাদে গণফোরাম সভাপতি মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মোস্তফা মোহসীন মন্টু ও সাধারণ সম্পাদক সিনিয়র অ্যাডভোকেট সুব্রত চৌধুরী এক যৌথ বিবৃতীতে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

নেতৃবৃন্দ বলেন, গনতন্ত্র পুনরুদ্ধার আন্দোলনে জনগণের স্বতঃস্ফূর্ত সাড়া দেখে বিএনপিসহ বিরোধী মতের উপর নিপীড়ন নির্যাতন ও শীর্ষ নেতৃবৃন্দ গ্রেপ্তার বাড়িয়ে আন্দোলনকে ভন্ডুল করতে চায়। জনতার প্রতিরোধে ক্ষমতাসীন শেখ হাসিনা সরকার দিশেহারা হয়ে আন্দোলনরত জনগণের উপর নির্বিচারে গুলি, টিয়ারগ্যাস ও লাঠিচার্জ করে নিপীড়ন চালিয়ে যাচ্ছে। কিন্তু জনগণ ও গনতন্ত্রকামী রাজনৈতিক দল বদ্ধপরিকর এক দফা দাবি শেখ হাসিনা সরকারকে পদত্যাগে বাধ্য করে নির্দলীয় সরকারের অধীন অবাধ সুষ্ঠু ও গ্রহনযোগ্য নির্বাচনের মাধ্যমে জনগণের শাসন প্রতিষ্ঠা করবে।

অবিলম্বে মির্জা ফখরুল ইসলাম আলমগীর, মির্জা আব্বাস, আমীর খসরু মাহমুদ চৌধুরী, মোয়াজ্জেম হোসেন আলাল ও জহির উদ্দিন স্বপনসহ সকল গ্রেপ্তারকৃত রাজনৈতিক প্রতিহিংসার শিকার নেতৃবৃন্দ ও নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তি দাবি করেছি।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image