• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশের নাম মুছে দিতেই বঙ্গবন্ধুকে হত্যা করে পাকিস্তানি দোসররা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ০৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ, ০৬:০০ পিএম
বঙ্গবন্ধুকে হত্যা করে পাকিস্তানি দোসররা
সাংবাদিকদের চেক অনুদান

দিনাজপুর প্রতিনিধি: হাজার বছরের শ্রেষ্ট বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশের জন্ম হতো না উল্লেখ করে জাতীয় সংসদর হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, বাংলাদেশের নাম মুছে দিতেই বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করে পাকিস্তানি দোসররা।

রবিবার (৭ আগষ্ট) সকাল সাড়ে ১১টায় দিনাজপুর শিল্পকলা একাডেমী মিলনায়তনে দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন (জেইউডি) আয়োজিত জাতীয় শোক দিবসের আলোচনা সভা ও প্রধানমন্ত্রী কর্তৃক গণমাধ্যম কর্মীদের মাঝে করোনাকালীন প্রণোদনার চেক বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

হুইপ আরও বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে দীর্ঘ আন্দোলন সংগ্রামের মাধ্যমে সর্বোপরি নয় মাসের স্বশস্ত্র মুক্তিযুদ্ধের মাধ্যমে আমরা স্বাধীনতা পেয়েছি। এই স্বাধীনতাকে মেনে নিতে না পারয় জিয়ার নেতৃত্বেই বঙ্গবন্ধুসহ তার সহপরিবারকে হত্যা করা হয়।

জিয়া হচ্ছে ঠান্ডা মাথার খুনি। এখনও জিয়ার অনুসারি দলের নেতাকর্মীরা এখনও ষড়যন্তে লিপ্ত। তাই তারা বারবার প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত করছে। দেশের উন্নয়ন এখনো তারা সহ্য করতে পারছে না এবং মেনে নিতে পারছে না।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। কোন ষড়যন্তই বাংলাদেশের নাম মুছে দিতে পারবেনা। বঙ্গবন্ধু যে স্বপ দেখেছিলেন সেই স্বপ বাস্তবায়ন করেছে তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তলাবিহীন ঝুড়ির দেশ থেকে আজ উন্নয়নশীল দেশের কাতারে নিয়ে গেছেন প্রধানমন্ত্রী। ২০৪১ সালে আমাদের দেশ হবে বিশ্বের উন্নত দেশের মধ্যে একটি দেশ।

সাংবাদিক বান্ধব সরকার। গণমাধ্যমের যে কোন বিষয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সহানুভুতি ও সংবেদন শীল। সঠিক তথ্যর জন্য গণমাধ্যম কর্মীদের দিকে তাকিয়ে থাকেন জাতি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা সংবাদপত্র ও সাংবাদিক সমাজের কল্যানে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে এবং সবসময় সাংবাদিকদের সকল সমস্যা সমাধানের জন্য আন্তরিকতার সাথে চেষ্টা করে যাচ্ছে।  

চেক বিতরন অনুষ্ঠানে বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অনুদান জেলার কর্মরত ৫৬ জন গণমাধ্যম কর্মীদের মাঝে ১০ হাজার টাকা করে মোট ৫ লাখ ৬০ হাজার টাকার চেক এবং অস্বছল ও দুর্ঘটনায় আহত ১১ জনকে আরও ৮ লাখ টাকার চেক বিতরন করা হয়। জেলায় মোট ৬৭ জন কর্মরত গণমাধ্যম কর্মীদের হাতে ১৩ লাখ ৬০ হাজার টাকার প্রণোদনার চেক তুলে দেয়া হয়।

দিনাজপুর সাংবাদিক ইউনিয়ন (জেইউডি)-এর সভাপতি আলহাজ্ব ওয়াহেদুল আলম আর্টিস্টের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক শাহীন হোসেনের সঞ্চালনায় বক্তব্য রাখেন দিনাজপুর জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী, পুলিশ সুপার মোহাম্মদ আনোয়ার হোসেন, বিপিএম, পিপিএম (বার), বিএফইউজে’র সভাপতি ওমর ফারুক, মহাসচিব দীপ আজাদ, সাবেক সহ-সভাপতি চিত্ত ঘোষ, দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ ইমদাদ সরকার, দিনাজপুর চেম্বার অব কমার্সের সভাপতি রেজা হুমায়ুন ফারুক চৌধুরী শামীম, দিনাজপুর পৌরসভার সাবেক মেয়র শফিকুল হক ছুটু, প্রেসক্লাবের সাধারন সম্পাদক সুব্রত মজুমদার ডলার, দিনাজপুর সাংবাদিক ইউনিয়নের কোষাধ্যক্ষ মোঃ রেজাউল করিম রঞ্জু প্রমুখ।

ঢাকানিউজ২৪.কম / মোঃআব্দুস সাওার/কেএন

আরো পড়ুন

banner image
banner image