• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

প্রান-আরএফএল গ্রুপের লেটস সেভ প্লানেট কর্মসূচী অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ০৩ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৫:৩২ পিএম
প্রান-আরএফএল গ্রুপের
লেটস সেভ প্লানেট কর্মসূচী অনুষ্ঠিত

মোঃ হারুন-উর-রশীদ, ফুলবাড়ী (দিনাজপুর): “পরিবেশ বাঁচলেই বাঁচবে পৃথিবী” এই শ্লোগানে দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদিপুর রাঙ্গামাটিতে অবস্থিত প্রাণ-আরএফএল এর বঙ্গ মিলার্স লিমিটেড এর উদ্যোগে প্রান-আরএফএল গ্রুপের ‘‘লেটস সেভ প্লানেট’’ কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে।

গতকাল শুক্রবার বিকেল ৪টায় প্রাণ-আরএফএল এর উদ্যোগে ‘‘লেটস সেভ প্লানেট’’ এর অংশ হিসাবে  একযোগে সারাদেশের ন্যায় ফুলবাড়ী রাঙ্গামাটি বাজারে সিঙ্গেল ইউজ প্লাস্টিক(পানি,জুস,বেভারেজ এর বোতল, চিপস, চানাচুর,বিস্কুটের মোড়ক,ওয়ান টাইম কাপ,প্লেট,গ্লাস) সংগ্রহ করা হয়। প্রান এগ্রো বিসনেস লিমিটেড রাঙ্গামাটি,ফুলবাড়ীর ম্যানেজার, বিএসএল,পিএবিএল মোঃ জাকারিয়া হোসেন এর নেতৃত্বে  ফুলবাড়ীতে ‘‘লেটস সেভ প্লানেট’’ উদ্বোধন করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। এসময় আলাদিপুর ইউনিয়ন পরিষদের সদস্য মঞ্জুরুল হক।

প্রান এগ্রো বিসনেস লিমিটেড রাঙ্গামাটি,ফুলবাড়ীর ম্যানেজার, বিএসএল,পিএবিএল মোঃ জাকারিয়া হোসেন বলেন, আমরা একটি ব্যতিক্রমী উদ্যোগ গ্রহণ করেছি। প্রাণ আর এফ এল এর উদ্যোগে পরিবেশের ভারসাম্য বজায় রাখতে পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান শুরু করেছি। এই কর্মসূচি সারাদেশে বিকেল ৪টায় একযোগে শুরু হয়ে চলে ছয়টা পর্যন্ত। এরই অংশ হিসেবে আমরাও তা পালন করেছি। আমাদের এই কর্মসূচি যেন প্রতিদিনের কার্যক্রম হয়। আমরা আমাদের চারপাশ পরিষ্কার রাখলেই দেশ পরিষ্কার থাকবে।  সবার গায়ে কালো গেঞ্জি, মাথায় সাদা টুপি, মুখে মাস্ক ,হাতে ময়লা রাখার বস্তা নিয়ে আমাদের কর্মীদের সাথে নিয়ে  প্রথম দিনে প্রাণ বঙ্গমিলার্স এর আশপাশ থেকে প্রায় এক বর্গ কিলোমিটার রাস্তার দু’পাশে ময়লা আবর্জনা রাস্তার পাশে পড়ে থাকা প্লাষ্টিকের বোতল,ঠোঙ্গাসহ বিভিন্ন ময়লা আবর্জনা পরিষ্কার করেছি । এ যেন সবার কাছে একটি অনুকরণীয় কর্মসূচি হয় সেই দিকটাই তুলে ধরেছি।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image