• ঢাকা
  • শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৬ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুরে গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
গোল্ডকাপ অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্ট
অনূর্ধ্ব-১৭ ফুটবল টুর্ণামেন্ট

বিরামপুর প্রতিনিধি, দিনাজপুর: দিনাজপুর বিরামপুরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ "অনূর্ধ্ব-১৭"ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৮ মে) বিকেল ৫ ঘটিকার সময় উপজেলা প্রশাসনের আয়োজনে বিরামপুর শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম মাঠে এই ফাইনাল খেলা অনুষ্টিত হয়।

আজ উক্ত খেলায় বিরামপুর পৌরসভা "অনূর্ধ্ব-১৭" ফুটবল দল বনাম খাঁনপুর ইউনিয়ন অনূর্ধ্ব-১৭ ফুটবল দলের খেলোয়াড় বৃন্দ অংশ গ্রহণ করেন। এসময় খাঁনপুর ইউনিয়ন অনূর্ধ্ব-১৭ ফুটবল দলকে ০-১ গোলে পরাজিত করে "অনূর্ধ্ব-১৭" পৌরসভা খেলোয়াড় ফুটবল দল জয়ী ঘোষণা করেন। জাতীয় "অনূর্ধ্ব-১৭" ফুটবল টুর্ণামেন্ট খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার প্রদান করেন,উপজেলা চেয়ারম্যান খায়রুল আলম রাজু,পৌর মেয়র অধ্যক্ষ আককাস আলী ও উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার সহ প্রমূখ গণ।

এসময় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু,প্যানেল মেয়র আব্দুল আজাদ মন্ডল,থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শ্যামল কুমার রায়, বিরামপুর মহিলা কলেজের উপাধ্যক্ষ মেসবাউল হক, প্রেসক্লাবের সভাপতি আকরাম হোসেন, খাঁনপুর ইউপি চেয়ারম্যান চিত্ত রঞ্জন পাহান, জোতবানী ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, বিনাইল ইউপি চেয়ারম্যান হুমায়ন কবির বাদশা, যুব উন্নয়ন কর্মকর্তা জামিল উদ্দীন মন্ডল, পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আরমান হোসেনসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

সমাপনী অনুষ্ঠানে তারা বলেন,লেখাপড়ার পাশাপাশি খেলাধুলা করলে শরীর স্বাস্থ্য ও মন ভালো থাকে এবং মেধা বিকশিত হয়। শুধু তাই নয়,খেলাধুলার প্রতি আকৃষ্ট থাকলে, সকল অপরাধ মূলক কর্মকাণ্ড থেকে বিরত থাকা যায়। সূতরাং খেলাধুলার বিকল্প নেই।

খেলা পরিচালনা রেফারীর দায়িত্বে ছিলেন শ্রী.ভোলানাথ সরকার ও সহযোগী রেফারীদ্বয় হেলাল উদ্দীন সরকার,মুক্তি মাহমুদ খাঁন,আনোয়ারুল হাবীব রিটন ও মোস্তাফিজুর রহমান মাসুম এবং খেলাটির ধারাভাষ্যকারে ছিলেন আসাদুজ্জামান আসাদ।

ঢাকানিউজ২৪.কম / রেজওয়ান আলী/কেএন

আরো পড়ুন

banner image
banner image