• ঢাকা
  • রবিবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সহায়তা করলো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ১৫ সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪২ পিএম
উদ্ধার কাজে অংশগ্রহণ করেন
সহায়তা করলো আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী

নিউজ ডেস্ক:  রাজধানীর মোহাম্মদপুর কৃষি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনায় মানবিক সহায়তার হাত বাড়িয়েছে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী। অগ্নি নির্বাপণে ফায়ার সার্ভিসকে সহায়তা প্রদান, রাখা এবং উদ্ধার কাজে অংশগ্রহণ করেন এ বাহিনীর সদস্যরা।

বৃহস্পতিবার ভোরে কৃষি মার্কেটে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে বাহিনীর পক্ষ থেকে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীসহ অন্যদের মাঝে দুপুরের খাবার বিতরণ করা হয়েছে বলে জানিয়েছেন সহকারী পরিচালক গণসংযোগ কর্মকর্তা জাহিদুল ইসলাম।

অগ্নিকাণ্ডের ঘটনায় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পাঁচ প্লাটুন অঙ্গীভূত আনসার এবং দুই প্লাটুন আনসার গার্ড ব্যাটালিয়ন (এজিবি) সদস্য মোতায়েন করা হয়। এছাড়া এজিবির পরিচালক রাজীব হোসাইনসহ কর্মকর্তারা ঘটনাস্থলে দায়িত্ব পালন করেন।

আনসার সদস্যরা মোতায়েনের পর থেকে ফায়ার সার্ভিসের সদস্যদের সঙ্গে অগ্নি নির্বাপণ কাজের সহায়তা প্রদান করেন। বিভিন্ন দোকান হতে মালামাল অপসারণ করে নিরাপদ স্থানে নিতে দোকান মালিক ও কর্মচারীদের সহায়তা করেন তারা। এছাড়া জেলা প্রশাসন কর্তৃক ক্ষতিগ্রস্ত দোকান মালিকদের তালিকা তৈরিতে সহযোগিতা করেছে এজিবির সদস্যরা।

সবশেষে সেখানে উপস্থিত মার্কেটের দোকান মালিক, কর্মচারী, ফায়ার সার্ভিস, পুলিশ, সাংবাদিক এবং অন্যান্য সদস্যদের মধ্যে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর পক্ষ থেকে দুপুরের খাবার বিতরণ করা হয়।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image