• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নেত্রকোনা জেলায় শ্রেষ্ঠ দুগার্পুর উপজেলা নিবার্হী অফিসার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ০৩ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৩:১০ পিএম
শ্রেষ্ঠ দুগার্পুর উপজেলা নিবার্হী অফিসার
শ্রেষ্ঠ উপজেলা নিবার্হী অফিসার নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রাজীব-উল-আহসান

সাহাদাত হোসেন কাজল, দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি :  নেত্রকোনা জেলায় শ্রেষ্ঠ উপজেলা নিবার্হী অফিসার নির্বাচিত হয়েছেন মোহাম্মদ রাজীব-উল-আহসান ।  তিনি দক্ষতা ও সুনামের সাথে  দুগার্পুর উপজেলা নিবার্হী অফিসার হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। প্রাথমিক শিক্ষা ক্ষেত্রে বিশেষ অবদানের জন্য নেত্রকোনা জেলায় শ্রেষ্ঠ উপজেলা নিবার্হী অফিসার নির্বাচিত হন। জেলা বাছাই কমিটির সভাপতি জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ ও সদস্য সচিব-জেলা প্রাথমিক শিক্ষা অফিসার তাহমিনা খাতুন স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে তাকে জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী অফিসার হিসেবে ঘোষণা করা হয়।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব উল আহসান এ উপজেলায় যোগদানের পর থেকেই তাঁর কর্ম দক্ষতা দিয়ে দুগার্পুরবাসীর প্রিয় মানুষে পরিণত হয়েছেন। তিনি অসহায়ের পাশে দাঁড়ান, প্রবীণ এবং বিশেষ চাহিদা সম্পন্ন মানুষের কাছাকাছি গিয়ে সেবা দেয়ার চেষ্ঠা করেন।

তিনি বিভিন্ন সময় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে উপস্থিত হয়ে শিক্ষার্থীদের সাথে কুশল বিনিময় ও পড়াশুনার বিষয়ে আলোচনা করেন। পাশাপাশি জ্ঞানবৃদ্ধির লক্ষে ভিন্ন ভিন্ন কার্যক্রম গ্রহণ করেছেন। বিশেষ করে বঙ্গবন্ধু , স্বাধীনতা, মুক্তিযুদ্ধ বিষয়ক সহ বিভিন্ন কুইজ প্রতিযোগিতার ব্যবস্থা করেছেন। যা শিক্ষার্থীদের মাঝে পড়ার আগ্রহ তৈরী করেছে। তাছাড়াও মাদকমুক্ত যুবসমাজ গড়তে খেলাধুলার ব্যবস্থা করেছেন তিনি। ইতিমধ্যেই তিনি নেত্রকোনা জেলায় প্রাথমিক শিক্ষা পদক-২০২২ এ শ্রেষ্ট উপজেলা নিবার্হী অফিসার হিসেবে নিবার্চিতৃ হয়ে দুর্গাপুরবাসীকে আলোকিত করেছেন। তাঁর এই সফলতার ধারাবাহিকতা বজায় থাকুক এমনটাই প্রত্যাশা এলাকাবাসীর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image