• ঢাকা
  • শনিবার, ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২২ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নারায়ণগঞ্জে র‍্যাবের অভিযানে গাঁজাসহ ৪ মাদক কারবারি আটক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫৮ পিএম
নারায়ণগঞ্জে গাঁজাসহ, ৪ মাদক কারবারি, আটক, র‍্যাব

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের সোনারগাঁও এলাকা থেকে মাদক কারবারীর মূলহোতা ফারুকসহ (৩৫) ৪ জনকে গ্রেফতার করেছে র‍্যাব-৩। আটককৃতদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা সহ একটি মাইক্রোবাস জব্দ করা হয়েছে।

বুধবার (২২ মে) সকালের সংবাদ সম্মেলনের মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেন র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও)লেঃ কর্নেল মোঃ ফিরোজ কবীর ।

তিনি জানান, র‍্যাব-৩ এর একটি চৌকষ আভিযানিক দল গতরাত ১টার দিকে নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের মেঘনা টোল-প্লাজা এলাকা থেকে কুখ্যাত মাদক কারবারি চক্রের দলনেতা ফারুকসহ সুমন আলী (২৮),রুবেল আলী (৩০),ও মোঃ সজীব(২০) নামের ৪ জনকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৪০ কেজি গাঁজা এবং মাদক পরিবহনে ব্যবহৃত ১ টি মাইক্রোবাস জব্দ করা হয়।

র‍্যাব-৩ এর অধিনায়ক আরও জানান, আমাদের অনুসন্ধানে এবং আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ মাদক কারবারি চক্রটি অভিনব পদ্ধতিতে পরষ্পরের সাথে যোগসাজশে অবৈধ মাদকদ্রব্য গাঁজা কুমিল্লার সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে রাজধানীসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয় করে আসছে। এ কাজে তাদের দলনেতা ছিলেন ফারুক। এক্ষেত্রে তারা বিভিন্ন সময়ে যাত্রীবেশে যাত্রী পরিবহনের আড়ালে সীমান্তবর্তী এলাকা থেকে ক্রয় করে তা রাজধানী সহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রি করতো।গতরাতে গোয়েন্দা সংবাদের ভিত্তিতে আমরা নিশ্চিত হই যে, ওই মাদক কারবারিরা একটি মাইক্রোবাসে করে যাত্রী পরিবহনের নামে সীমান্তবর্তী এলাকা থেকে রাজধানীতে মাদক পাচারের উদ্দেশ্যে রওনা দিয়েছে। তখন আমাদের একটি চৌকষ দল সোনারগাঁওয়ের মেঘনা টোল প্লাজা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। এ বিষয়ে 

গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে জানিয়েছেন র‍্যাব-৩ এর অধিনায়ক (সিও) লেঃ কর্নেল মোঃ ফিরোজ কবীর।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/বিশ্বজিৎ দাস

আরো পড়ুন

banner image
banner image