• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

এক পাগল ভাইয়ের গল্প বুবুজান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:৩৯ পিএম
বুবুজান, সিনেমা
বুবুজান সিনেমার নায়ক-না‌য়িকা

নিউজ ডেস্ক

ভালোবাসা দিবস উপলক্ষ্যে আগামী ১৭ ফেব্রুয়ারি সারাদেশে মুক্তি পেতে যাচ্ছে সমসাময়িক নারী নির্যাতনের ঘটনার প্রেক্ষাপৃট নিয়ে নির্মিত সিনেমা ‘বুবুজান’। শামীম আহমেদ রনি পরিচালিত এই সিনেমায় চিত্রনায়ক শান্ত খানের বিপরীতে অভিনয় করেছেন নিশাত নাওয়ার সালওয়া। শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ সিনেমায় নাম ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি।

নতুন বছরের প্রথম সিনেমা প্রসঙ্গে শান্ত খান বলেন, ‘বুবুজান’ সম্পন্ন গল্প নির্ভর সিনেমা। মান্না স্যারের ‘আম্মাজান’ সিনেমার মতো উনি যেমন মায়ের জন্য মা বলতে পাগল তেমন আমি এই সিনেমায় বোন বলতে পাগল। কিন্তু ‘আম্মাজান’ সিনেমার সঙ্গে গল্পের কোনো মিল নেই। ‘বুবুজান’ আলাদা গল্প। এখানে মাহি আপু আমার বড় বোনের ভূমিকায় অভিনয় করেছেন।

শান্ত আরও বলেন, বেশ যত্ন নিয়ে কাজটি করেছেন রনি ভাই। পুরো টিম নিজেদের শতভাগ দিয়ে কাজটি করার চেষ্টা করেছি। আমাকে প্রতিবাদী এক ভাইয়ের চরিত্রে দেখা যাবে। এমন একটি লুক অবশ্য সোশ্যাল মিডিয়ায় অনেক আগেই প্রকাশ পেয়েছে, যা সবাই ইতিবাচক ভাবে নিয়েছে। আশা করছি, দারুণ একটি সিনেমা পেতে যাচ্ছে দর্শক।

দর্শকদের উদ্দেশ্য নির্মাতা রনি বলেন, আমার উপর আস্থা রেখে প্রেক্ষাগৃহে আসুন এবং ‘বুবুজান’ দেখুন। আমি বিশ্বাস করি সবাই একটা ফ্রেম মুড নিয়ে বাসায় ফিরবেন। কারণ এ সিনেমায় সুন্দর একটা বার্তা আছে। যেটা সবার ভালো লাগবে।

ঢাকানিউজ২৪.কম / এম আর

আরো পড়ুন

banner image
banner image