• ঢাকা
  • বুধবার, ২ ভাদ্র ১৪২৯ বঙ্গাব্দ; ১৭ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ছাত্রলীগ নেতাকে নির্যাতনের ভিডিও ভাইরাল, গ্রেফতার ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৩৯ পিএম
নির্যাতনের ভিডিও ভাইরাল
অপরাধ

নোয়াখালী প্রতিনিধি : নোয়াখালীর হাতিয়াতে ছাত্রলীগের এক নেতাকে গাছের সঙ্গে বেঁধে নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় নুরুল আমিন নামের একজনকে  গ্রেফতার করেছে পুলিশ।

মারধরের শিকার রিয়াদ উদ্দিন শাকিল (২২) হাতিয়া দ্বীপ সরকারি কলেজ ছাত্রলীগের সহসভাপতি।

হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সোমবার (১১ জুলাই) সকালে ভুক্তভোগী ছাত্রলীগ নেতা এ ঘটনায় ৬জনকে অসামি করে মামলা দায়ের করেন। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এর আগে শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে।  

স্থানীয় সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা শাকিলের সঙ্গে আসামি শরিফের বোনের প্রেমের সম্পর্ক ছিল। এ নিয়ে শরিফ একাধিকবার শাকিলকে হুমকি দেয়। ঈদের দিন দিবাগত রাতে শাকিল উপজেলা সদরের ওচখালী বাজার থেকে বাড়ি ফেরার পথে শরিফসহ কয়েকজন যুবক তাকে গতিরোধ করে চোখ বেঁধে বাড়িতে নিয়ে যায়। পরে বাড়ির সামনে একটি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করা হয়।

খবর পেয়ে রাত আড়াইটার দিকে হাতিয়া থানার পুলিশ তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে।   ভাইরাল হওয়া ১ মিনিট ২৪ সেকেন্ডের ভিডিওতে দেখা যায়, প্যান্ট ও লাল রঙের টিশার্ট পরা এক যুবককে গাছের সঙ্গ বেঁধে নির্যাতন করা হচ্ছে। এ সময় ওই যুবক বারবার নিজেকে ছেড়ে দেওয়ার আকুতি জানালেও তাকে ছেড়ে দেওয়া হয়নি। নির্যাতনকারীরা পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের একই বাড়ির বাসিন্দা বলে জানা যায়।  

ওসি আরো জানায়, আটককৃত নুরুল আমিন মামলার ১নং আসামি শরিফের বাবা। ভিডিওতে তাকে ঘটনার সময় উপস্থিত থাকতে দেখা যায় বলেও তিনি মন্তব্য করেন।  গ্রেফতারকৃত আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।  অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চালাচ্ছে পুলিশ।

ঢাকানিউজ২৪.কম / গিয়াস উদ্দিন রনি/কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image