• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পদ্মা সেতু বাঙালি জাতির অসীম সাহসের প্রতীক : খাদ্যমন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২২ জুন, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:৩৮ এএম
পদ্মা সেতু বাঙালি জাতির অসীম সাহসের প্রতীক
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার

নিউজ ডেস্ক :  খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছিল। আগামী ২৫ জুন পদ্মা সেতু উদ্বোধনের দিন বাঙালি জাতির আরেকটি বিজয়ের দিন। স্বাধীনতা লাভের পর দেশবাসী যেভাবে আনন্দ করেছিলো একইভাবে দেশের মানুষ পদ্মা সেতু উদ্বোধনের দিন আনন্দ উৎসবে মেতে উঠবে। স্বাধীনতাত্তোর বাঙালি জাতির অসীম সাহসের প্রতীক এ পদ্মা সেতু।

২১ জুন নওগাঁর নিয়ামতপুরে জেলা পরিষদ অডিটোরিয়ামে ক্ষুদ্র নৃগোষ্ঠী শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও বাইসাইকেল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রমাণ করেছেন, বাঙালি জাতি কারো কাছে মাথা নত করতে জানে না। নিজের টাকায় পদ্মা সেতু করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের সক্ষমতা প্রমাণ করে দিয়েছেন। কোন ষড়যন্ত্রই পদ্মা সেতুর কাজ বন্ধ করতে পারে নাই।

মন্ত্রী বলেন, দেশে যখন শান্তি বিরাজ করছে, তখন দেশকে অস্থিতিশীল করতে পাঁয়তারা করছে একটি চক্র। তাই পদ্মা সেতু উদ্বোধনের দিনে কেউ যেন দেশকে অস্থিতিশীল করতে না পারে সেদিকে নেতাকর্মীদের সতর্ক থাকার আহ্বান জানান।

পরে মন্ত্রী ৫০ জন ক্ষুদ্র নৃগোষ্ঠীর শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল, প্রাথমিক ও মাধ্যমিকের ৩৫০ জন শিক্ষার্থীর মাঝে শিক্ষাবৃত্তি, ১৫ জন দরিদ্র মৎস্যজীবীর মাঝে ছাগল বিতরণ ও ৪৬ জন মৎস্যচাষির মাঝে ২২৫ কেজি মাছের খাদ্য বিতরণ করেন।
এর আগে মন্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এক্সরে মেশিনের উদ্বোধন করেন।

ঢাকানিউজ২৪.কম /

আরো পড়ুন

banner image
banner image