• ঢাকা
  • বুধবার, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৯ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে মনোনয়ন প্রত্যাহার করে নিলেন পাপ্পা গাজী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৩:৪৪ পিএম
নারায়ণগঞ্জ, রুপগঞ্জ, উপজেলা পরিষদ, নির্বাচন
চেয়ারম্যান পদে মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন গোলাম মর্তুজা পাপ্পা।

নারায়ণগঞ্জ প্রতিনিধি : দলীয় সিদ্ধান্তকে সম্মান জানিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদ থেকে নিজের প্রার্থীতার মনোনয়ন প্রত্যাহার করে নিয়েছেন গাজী গোলাম মর্তুজা পাপ্পা। 

মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর দেড়টায় স্বশরীরে হাজিরে জেলা রির্টানিং অফিসার বরাবর মনোনয়ন প্রত্যাহারের কাগজ জমা দিয়েছেন। নির্বার্হী ম্যাজিস্ট্রেট সুরাইয়া ইয়াসমিন উপস্থিত থেকে তাঁর মনোনয়ন প্রত্যাহারের আবেদন গ্রহন করেন।

মনোনয়ন প্রত্যাহার শেষে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে গাজী গোলাম মর্তুজ পাপ্পা বলেন, নেত্রীর ইচ্ছা আমার কাছে আদেশ। ১৯ বছর ধরে দলের সক্রিয় রাজনীতি করে। অনেক জায়গায় অনেকে আমাকে অনেক কথাই বলেছে। কিন্তু বাংলাদেশের কোথায় কি হচ্ছে সেটা আমার কাছে জানার বিষয় না। রূপগঞ্জ প্রধানমন্ত্রী ঘাটি। এখানে আমরা উনার ইচ্ছা এবং দলের যে ইচ্ছা সেটা প্রতিপালন করার চেষ্টা করি। শত বাধাঁর পরও আমি সিদ্ধান্ত নিয়েছি দলের সিদ্ধান্তকেই আমরা সম্মান করি।

তিনি আরো বলেন, আমি আজকে সরাসরি জেলা প্রশাসকের কার্যালয়ে আসছি। আমি যদি রূপগঞ্জে যেতাম অনেকেই আমাকে বাধা দিতো কান্নাকাটি করতো। কিন্তু এটা হচ্ছে দলীয় শৃঙ্খলা। ছোট ছোট শহর গুলোতে যদি আমরা দলের সিদ্ধান্তকে সম্মান করি তাহলে এতে আমাদের দল উপকৃত হবে।

তিনি আরো বলেন, একটা ব্যক্তির থেকে দল বড়। দলের চেয়ে আমাদের বাংলাদেশ বড়। প্রত্যাহারের কারনটাই হচ্ছে আমাদের দল, আমাদের দেশের সম্মান। আমাদের নেত্রীর সম্মান, আমি দায়িত্ব ছিলো। ভোটারদের আমি অনুরোধ করবো, ভোট দেওয়া জনগনের সাংবিধানিক অধিকার। তারা যেন ভোট কেন্দ্রে গিয়ে তাদের ভোট প্রদান করেন। আমি অনুরোধ করবো ভোট কেন্দ্রে উনাদের পছন্দের প্রার্থী সে যেই হোক তাকে যেন ভোটটা প্রদান করেন।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/বিশ্বজিৎ দাস

আরো পড়ুন

banner image
banner image