• ঢাকা
  • শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ২২ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:০৫ পিএম
বাকেরগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত
পল্লী চিকিৎসক বিজয় কৃষ্ণ পাইক

মো. জাহেদুল ইসলাম, বরিশাল প্রতিনিধি : বরিশালের বাকেরগঞ্জের সড়ক দুর্ঘটনায় বিজয় কৃষ্ণ পাইক (৫০) নামের একজন পল্লী চিকিৎসক নিহত হয়েছেন।

বুধবার (২১ জুলাই) বিকেল সাড়ে ৩ টার সময় উপজেলার পূর্ব বোয়ালিয়া ঠেকেরহাট নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতাল সূত্রে জানা যায়, নিহত বিজয় কৃষ্ণ পাইক উপজেলার বোয়ালিয়া বাজারে কৃষ্ণ মেডিকেল হলের মালিক এবং পেশায় পল্লী চিকিৎসক। তিনি বুধবার পূর্ব বোয়ালিয়া গ্রামের নুহ হাওলাদারের অসুস্থ মাকে দেখে মোটরসাইকেলে করে বোয়ালিয়া বাজারে নিজের ফার্মেসিতে ফিরছিলেন। এসময় টেকেরহাট নামক স্থানে একটি অটো গাড়িকে পাশ কাটিয়ে তিনি সামনের দিকে যেতে চাইলে মোটর সাইকেলটিসহ একটি গাছের সাথে ধাক্কা খেয়ে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। অটো গাড়ি চালক নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িসহ তার শরীরের উপর উঠলে তিনি মারাত্মক আহত হন। স্থানীয়রা তাকে উদ্ধার করে বাকেরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তিনি মৃত্যুবরণ করেন। পরবর্তীতে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। এসময় তার পিছনে থাকা নুহ হাওলাদার গুরুতর আহত হয়।

বাকেরগঞ্জ থানার ওসি এস এম মাকসুদুর রহমান, সড়ক দুর্ঘটনায় পল্লী চিকিৎসক বিজয় কৃষ্ণ পাইকের মৃত্যুর সত্যতা স্বীকার করে বলেন ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image