• ঢাকা
  • সোমবার, ৩০ শ্রাবণ ১৪২৯ বঙ্গাব্দ; ১৫ আগষ্ট, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

অষ্টগ্রামের হাওড় থেকে নারীর লাশ উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৪৯ পিএম
হাওড় থেকে নারীর লাশ উদ্ধার
নারীর লাশ

মিঠামইন প্রতিনিধি, কিশোরগঞ্জ : কিশোরগঞ্জের অষ্টগ্রাম উপজেলার কাস্তুল ইউনিয়নের মুর্শিদজামের মাতঙ্গ চক্রবর্তী (৯০) নামে এক হিন্দু নারীর লাশ সোমবার ১১ই জুন সন্ধ্যায় অষ্টগ্রামের হাওড় থেকে উদ্ধার করে পুলিশ। মৃত মাতঙ্গ চক্রবর্তীর বাড়ী নিকলী উপজেলার শিংপুর গ্রামে। তার স্বামীর নাম মৃত রেবতী চক্রবর্তী। সে তার মেয়ের জামাইয়ের বাড়ী অষ্টগ্রামের কাস্তুল ইউনিয়নের মুর্শিদজামে বেড়াতে আসছিল।

অষ্টগ্রাম থানার ওসি মুর্শেদ জামান পানিতে ডুবে মৃত‚্যর বিষয়টি নিশ্চিত করেছেন। লাশের সুরত হাল রিপোর্ট করা হয়েছে। মৃত মাতঙ্গ চক্রবর্তীর মেয়ের জামাই প্রান গোপাল চক্রবর্তী জানান, ঘটনার দিন দুপুর তিনটার সময় তার শাশুড়ী মাতঙ্গ চত্রবর্তী অষ্টগ্রাম-মিঠামইন অলওয়েদার সড়কের পাশে দিয়ে হাটার জন্য বের হয়। প্রায় আধা কিলোমিটার দূরে সে হঠাৎ পা পিছলে সড়কের পুর্বপাশে হাওড়ের পানিতে পড়ে যায়।

র্দীঘ সময়ের পর বাড়ী ফিরে না আসায় বাড়ীর লোকজন খোঁজা-খুঁজি শুরু করে, এক পর্যায়ে রাস্তার পূর্ব পাশে লাশ ভাসতে দেখে, পরে অষ্টগ্রাম থানা-পুলিশকে খবর দিলে লাশ অষ্টগ্রাম থানায় নিয়ে আসে। লাশ পরিবারের নিকট হস্তান্তরের প্রক্রিয়া চলছে। 

ঢাকানিউজ২৪.কম / বিজয়কর রতন/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image