• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

রংপুর জেলা পরিবহন মালিক শ্রমিকদের সঙ্গে আরপিএমপি'র মতবিনিময় সভা অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৪০ পিএম
রংপুর জেলা
পরিবহন মালিক শ্রমিকদের সঙ্গে আরপিএমপি'র মতবিনিময়

জুলফিকার জুয়েল, রংপুরঃ বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রংপুর জেলা কেদ্রীয় বাস টার্মিনাল প্রাঙ্গনে ট্রাফিক ব্যবস্থাপনা নিয়ে মহানগরীর সকল স্তরের পরিবহন মালিক, শ্রমিক ও সুধীজনদের সঙ্গে মতবিনিময় করেছে রংপুর মেট্রোপলিটন পুলিশ।

জেলা মটরমালিক সমিতির সভাপতি একেএম মোজাম্মেল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্তিত ছিলেন মেট্রোপলিটন পুলিশ কমিশনার নুরে আলম মিনা। বিশেষ অতিথি হিসেবে উপস্তিত ছিলেন উপ-পুলিশ কমিশনার (সিটিএসবি) আবু বকর সিদ্দীক, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) মিনহাজুল আলম, রংপুর জেলা পরিবহন মালিক-শ্রমিক সংগঠনর বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ সুধীজন ও সাংবাদিকবৃন্দ।

এসময়, রংপুর জেলা মটর মালিক সমিতির সভাপতি ও সহ-সভাপতি মটর শ্রমিক ইউনিয়নর সাধারণ সম্পাদক  পরিবহন মালিক-শ্রমিক সংগঠনর পক্ষে বক্তব্য রাখেন। এ সময় তারা পরিবহন সেক্টর ও সড়কে অরাজকতা সৃষ্টিকারীদর বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য পুলিশ কমিশনারের প্রতি অনুরাধ জানান। এছাড়া নির্বাহী প্রকশলী, সড়ক ও জনপথ বিভাগ, রংপুর তাঁর বক্তব্যে সড়ক বিভাগের উনয়নে সরকারের পরিকল্পনা ও চলমান কার্যক্রম তুল ধরেন। 

পুলিশ কমিশনার তাঁর বক্তব্যে মহানগরীর সড়ক ও ট্রাফিক ব্যবস্থায় বিদ্যমান সমস্যা ও করণীয় সম্পর্কে তাঁর অভিমত ব্যক্ত করন। এ সময় তিনি নগরীর যানজট নিয়ন্ত্রনে সিটি করপোরেশনসহ সরকারের সংশ্লিষ্ট অন্যান্য বিভাগের সাথে সম্বনয়পূর্বক অটোরিকশার বিকল্প হিসেবে সিটি বাস চালুর উদ্যােগ গ্রহণ করবন বলে জানান তিনি। একই সাথে নগরীর ট্রাফিক ব্যবস্থায় শৃংখলা বজায় রাখতে সকলের সহযাগিতা কামনা করন। এছাড়া পুলিশ এবং পরিবহন মালিক-শ্রমিক পরস্পরের পরিপূরক হিসেবে কাজ করার সুবিধার্থে তিনি পরিবহন মালিক-শ্রমিক কেন্দ্রীক একটি কমিউনিটি পুলিশিং কমিটি গঠনের ঘোষণা দেন।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image