• ঢাকা
  • রবিবার, ২২ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৫ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

কমলগঞ্জে বিপুল পরিমান বিদেশি মদসহ আটক ১


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:৫২ পিএম
বিপুল পরিমান বিদেশি মদসহ
মাদক ব্যবসায়ী আটক

আলমগীর হোসেন, কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধি: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর বিমানবন্দর সড়কে পুলিশের অভিযান চালিয়ে বিপুল পরিমান বিদেশী মদ উদ্ধার এবং মো: আজিম আলী (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। 

শনিবার (২৬ নভেম্বর) রাত সোয়া ৮টার দিকে শমশেরনগর বিমানবন্দর সড়কের কেছুলুটি সংলগ্ন এলাকা থেকে তাকে মদসহ আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী মো: আজিম আলী কুলাউড়া উপজেলার শরীফপুর ইউনিয়নের সঞ্জরপুর গ্রামের মো: মহরম আলীর ছেলে। এ সময় তার হেফাজত হতে বিদেশী ৫৯ বোতল বিদেশী মদ ও ৪ বোতল হুইস্কি উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকের আনুমানিক বাজার মূল্য প্রায় দেড় লক্ষ টাকা হবে বলে পুলিশ জানানয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা জানান, শমশেরনগর বিমানবন্দর সড়কে চেকপোস্ট পরিচালনা করার সময় সিএনজিযোগে বিদেশী মদ পাচার করার গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ ধাওয়া করলে তিনজন আসামী মাদকসহ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। পরে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ মো: আজিম আলী (১৯ ) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে এবং বিদেশী মদ ও হুইস্কিসহ ৬৩ বোতল মাদক জব্দ করে। 

এ সময় অপর দুই আসামী পালিয়ে যায়। অভিযানে শমশেরনগর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক সোহেল রানা, উপ-পরিদর্শক আব্দুর রহমান গাজী, সহকারী উপ পরিদর্শক বাবুল ও এনামুল হকের নেতৃত্বে একদল পুলিশ উপস্থিত ছিলেন।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ওসি (তদন্ত) শামীম আকনজি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় কমলগঞ্জ থানায় মাদক আইনে মামলার  হয়েছে ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image