• ঢাকা
  • সোমবার, ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বাংলাদেশ হিউম্যান রাইট্স এন্ড প্রেস সোসাইটির নব-নিযুক্ত কমিটির উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ১৬ অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ, ১২:১১ পিএম
বাংলাদেশ হিউম্যান রাইট্স এন্ড প্রেস সোসাইটি
নব-নিযুক্ত কমিটির উদ্বোধন

রেজোওয়ান আলী, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : বাংলাদেশ হিউম্যান রাইট্স এন্ড প্রেস সোসাইটি দিনাজপুর জেলা কমিটি বিরামপুরে নব-নিযুক্ত কমিটির উদ্ভোধন ও শপথ গ্রহণ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। ১৫ অক্টোবর বাংলাদেশ হিউম্যান রাইট্স এন্ড প্রেস সোসাইটি দিনাজপুর জেলা কমিটির উদ্বোধন ও শপথ গ্রহণ অনুষ্ঠান উদযাপন করা হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিউম্যান রাইট্স এন্ড প্রেস সোসাইটির দিনাজপুর জেলা কমিটির সভাপতি মোঃ রেজোওয়ান আলী,সিনিয়র সহ সভাপতি মোঃ মোস্তফার রহমান,সহ সভাপতি মোঃ মেহের আলী,সাধারণ সম্পাদক মোঃ এমদাদুল হক,সহ সম্পাদক মোঃ আমজাদ হোসেন,কোষাধ্যক্ষ মোঃ মোশাররফ হোসেন,সাংগঠনিক সম্পাদক মোঃ মনছুর আলী,প্রচার সম্পাদক মোঃ আঃ মান্নান মিয়া সহ আরও অন্যান্য সদস্য বৃন্দ। উক্ত সংস্থার দিনাজপুর জেলা কমিটির শুভ উদ্বোধন করেন জেলা সভাপতি মোঃ রেজোওয়ান আলী। এরপরই অনুষ্ঠানের সকল সদস্যের শপথ গ্রহণ কার্যক্রম অনুষ্ঠিত হয়। তারই সভাপতিত্বে উদ্বোধনি অনুষ্ঠানের কার্যক্রম আরম্ভ হয়েছে। 

উক্ত অনুষ্ঠানে সভাপতি বলেন,বাংলাদেশ হিউম্যান রাইট্স এন্ড প্রেস সোসাইটি গত ২০১৪ সাল থেকে বিরামহীন ভাবে দেশ ও জনগণের কল্যাণে কাজ করে আসছে। তিনি আরও বলেন,দিনাজপুর জেলা কমিটি ১৩টি উপজেলার সমন্বয়ে জেলা কার্যালয় বিরামপুরে স্হাপিত হয়েছে। আজ ২০২২ সালেও জেলা কমিটির কার্যালয় বিরামপুর উপজেলায় স্হাপন করা হয়েছে। 

উক্ত সংস্হার মূল প্রতিপ্রাদ্য বিযয় হল এটি একটি আত্ম সামাজিক উন্নয়ন, দ্রারিদ্র বিমোচন,কর্ম সংস্থানমুলক,আবাস সহায়ক,কর্ম সংস্থানমুলক অরাজনৈতিক,অ-লাভজনক,বেসরকারি স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠান। উক্ত সংস্থার অন্যান্য সদস্যবৃন্দ প্রমুখগণ তাদের মূল্যবান বক্তব্য প্রদান করেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image