• ঢাকা
  • রবিবার, ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মিঠামইনে দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৩:১৮ পিএম
ডাকাত
গ্রেফতার হওয়া তিন ডাকাত

বিজয় কর রতন মিঠামইন (কিশোরগঞ্জ) প্রতিনিধিঃ কিশোরগঞ্জের মিঠামইনের হাওরে ডাকাতির প্রস্তুুতিকালে দেশীয় অস্ত্রসহ মো. জামাল হোসেন (৩৫), মো. আজগর আলী (৪৮) ও মো. সুন্দর আলী (৩৫) নামে তিন ডাকাতকে আটক করেছে মিঠামইন থানা পুলিশ।

 রোববার (১৫ অক্টোবর ২০২৩) উপজেলার ঢাকী ইউনিয়নের পাথারকান্দি গ্রাম সংলগ্ন বৌলাই নদীতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। মিঠামইন থানার এসআই মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে থানা পুলিশের একটি বিশেষ টিম এই অভিযানে অংশ নেয়। এ সময় ডাকাতদলের সদস্যদের কাছ থেকে ডাকাতির কাজে ব্যবহৃত একটি ইঞ্জিন চালিত নৌকা, দুইটি রাম দা, একটি ছুরি, একটি চাপাতি, একটি কাটিং সিজার, একটি লোহার পাইপ, একটি মার্তুল ও দুইটি বাঁশের লাঠি উদ্ধার করে জব্দ করা হয়। 

গ্রেফতার হওয়া তিন ডাকাতের মধ্যে মো. জামাল হোসেন উপজেলার বড়কান্দা গ্রামের মৃত রইছ উদ্দিনের ছেলে, মো. আজগর আলী একই গ্রামের মৃত সিরাজ মুন্সির ছেলে এবং মো. সুন্দর আলী বড়কান্দা গ্রামেরই মৃত নান্নু মিয়ার ছেলে। 

কিশোরগঞ্জ জেলা পুলিশের মিডিয়া সেল সূত্র জানায়, রোববার (১৫ অক্টোবর) একদল ডাকাত মিঠামইন উপজেলার ঢাকী ইউনিয়নের পাথারকান্দি গ্রাম সংলগ্ন বৌলাই নদীতে অবস্থান করে হাওরে ডাকাতির প্রস্তুুতি নিচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভোর সাড়ে ৫টার দিকে মিঠামইন থানার এসআই মো. আমিনুল ইসলাম এর নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সের সমন্বয়ে থানা পুলিশের একটি বিশেষ টিম বিভিন্ন জাযগায় অভিযান চালায়।

 এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদলের ৭/৮ জন পালিয়ে গেলেও দেশীয় অস্ত্রসহ তিন ডাকাত মো. জামাল হোসেন, মো. আজগর আলী ও মো. সুন্দর আলীকে গ্রেফতার করা হয়। গ্রেফতার হওয়া তিন ডাকাতের বিরুদ্ধে মিঠামইন থানাসহ বিভিন্ন থানায় একাধিক চুরি, খুন ও ডাকাতির প্রস্তুতির মামলা রয়েছে। এ ঘটনায় গ্রেফতার হওয়া ডাকাত দলের সদস্যদের বিরুদ্ধে মিঠামইন থানার মামলা (নং-০২, তারিখ ১৫-১০-২০২৩ খ্রি:, ধারা ৩৯৯/৪০২ পেনাল কোড) দায়ের করা হয়েছে। এ ঘটনায় সংশ্লিষ্ট অন্যান্যদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।
 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image