• ঢাকা
  • সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মাদকাসক্ত ছেলেকে ত্যাজ্য করলেন বাবা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:১২ পিএম
মাদকাসক্ত ছেলেকে ত্যাজ্য করলেন বাবা
মাদকাসক্ত ছেলেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে ত্যাজ্য ঘোষণা

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জে মো. আরিফ হোসেন (৩৮) নামে মাদকাসক্ত ছেলেকে সংবাদ সম্মেলনের মাধ্যমে ত্যাজ্য ঘোষণা করলেন উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সহিদ উল্লা তপাদার। একই সাথে ত্যাজ্য করা ছেলের দুরাবস্থার জন্য রাজনৈতিক প্রতিপক্ষসহ দার প্রতি প্রতিহিংসাকে দায়ী করেন তিনি। 

শনিবার (২২ জুলাই) বিকেলে ফরিদগঞ্জ প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।
প্রেসক্লাবের সভাপতি মো. মামুনুর রশিদ পাঠান’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূরুল ইসলাম ফরহাদ’র পরিচালনায় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সারোয়ার হোসেন, সহকারি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. সফর আলী, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হামিদ, আওয়ামী লীগনেতা নজরুল ইসলাম পাটওয়ারী।

সংবাদ সম্মেলনে  লিখিত বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা মো. সহিদ উল্লা তপাদার বলেন, আমার চার ছেলে ও এক মেয়ের মধ্যে ছোট ছেলে গত ২০১৫ সালের ডিসেম্বর মাসে দূর্ঘটনায় মৃত্যুবরণ করে। উপজেলার সরখাল কমিউনিটি ক্লিনিকে কর্মরত আমরা মেঝ ছেলে আরিফ হোসেন, এলাকার কিছু বখাটে এবং আমার রাজনৈতিক প্রতিপক্ষদের সংস্পর্শে আসিয়া মাদকাসক্তের হয়ে পড়ে। এলাকায় আমার রাজনৈতিক ও সামাজিকভাবে মান সম্মান ক্ষুন্ন করার মানসে এলাকার কিছু কুচক্রীমহল এবং আমার রাজনৈতিক প্রতিপক্ষের লোকজন আরিফ হোসেনকে তাদের দলে ভিড়িয়ে মাদকাসক্ত করাসহ আমার পিছনে লেলিয়ে দেয়। আরিফকে মাদক সেবন হইতে সরানোর চেষ্টা করে ব্যর্থ হই। ফলে বাধ্য হয়ে তাকে আমার পরিবারের সকলের সাথে আলোচনা করে আমার পরিবার হইতে পৃথক করে দেই। তাকে আমার স্থাবর অস্থাবর সম্পদ হতে কোন হিস্যা না দিয়া মৌখিক ভাবে বাড়ির সকলের সামনে ত্যাজ্যপুত্র হিসেবে ঘোষনা করি।

সর্বশেষ সে গত ১৯ জুলাই আবারো ফরিদগঞ্জ থানা পুলিশের হাতে মাদকসহ আটক হওয়ার পর আমি বাধ্য হয়ে আজকে(২২ জুলাই)  সংবাদ সম্মেলনের মাধ্যমে তাকে ত্যাজ্য করলাম।

তিনি বলেন, শুধু তাই, আমার রাজনৈতিক প্রতিপক্ষ ও প্রতিহিংসা পরায়ন লোকজন আমাকে এবং মুক্তিযোদ্ধা সংসদকে জড়িয়ে মিথ্যা ও ভিত্তিহীন তথ্য সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে প্রচার করছে। সর্বশেষ অতিরিক্ত পুলিশ সুপারের নিকট দায়ের করা একটি অভিযোগ মিথ্যা ও উদ্দেশ্য প্রনোদিত বলে প্রমানিত হয়।

উল্লেখ্য, সহিদ উল্ল্যা তপাদার টানা কয়েকবার মুক্তিযোদ্ধা সংসদের কমাণ্ডার হিসেবে দায়িত্ব পালন করছেন। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image