• ঢাকা
  • শুক্রবার, ২৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ঢাকা মটর পার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ১৭ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:৪৯ পিএম
ঢাকা মটর পার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতির
দ্বি-বার্ষিক নির্বাচন অনুষ্ঠিত

জহিরুল ইসলাম সানি : ঢাকা মটর পার্টস ব্যবসায়ী কল্যাণ সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন ২০২৩-২০২৫ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (১৭ জুন) রাজধানীর বাংলামটরে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত এই নির্বাচনে ভোটগ্রহণ চলবে।

এই নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮০২ জন। এতে মোট ৩১ জন প্রার্থী নির্বাচনে অংশগ্রহণ করেছে। এর মধ্যে ৩ জন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

নির্বাচন চলাকালীন সময়ে প্রার্থী হিসেবে ফজলুল হক, মোঃ আহসান হাবীব, জাবেদ ইমাম শামীম, মোঃ নুরুল আলম খোকন, মোঃ মজিবুর রহমান, মোঃ রতন ইসলাম, মোঃ রিপন ভূঁইয়া, এস. কে. কবির, মোঃ সাহিদুর রহমান সাহিদ, মোঃ দেলোয়ার হোসেন মুন্সি, আনোয়ারুল আজিম, মোঃ মনিরুজ্জামান মনির, মোঃ সেলিম চৌধুরী, মোঃ মহিউদ্দিন মহিন বলেন, আনন্দ উল্লাসের মধ্য দিয়ে, সবার অংশ গ্রহণে উৎসব মুখর পরিবেশে এই নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। আমরা সকল প্রার্থী একে অপরের আপনজন। কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটার সম্ভাবনা নেই। যেই জয়ী হবে, তার সাথে আমরা সকলেই উন্নয়ন করার চেষ্টা করবো।

এছাড়াও কর্মচারীদের সাপ্তাহিক ছুটির বিষয় উল্লেখ করে  প্রার্থীরা বলেন, যারা নির্বাচিত প্রতিনিধি হবেন, তাদের সাথে সমন্বয় করে কর্মচারীদের ছুটির ব্যবস্থা গ্রহণ করবো।

এসময় ভোট সুষ্ঠু হচ্ছে বলে প্রধান নির্বাচন কমিশনার মোহাম্মদ কবির হোসাইন বলেন, সকাল থেকে খুব সুন্দরভাবে ভোটাররা ভোট দিচ্ছেন। এছাড়া প্রার্থীরা সকলে নিয়ম-শৃঙ্খলা মেনে সকলের কাছে ভোট চাইছেন। যেহেতু একটি ব্যবসায়িক সমিতি, তাই বিশৃঙ্খলা হওয়ার মত কোন কারণ নেই। 

তাছাড়া সকাল থেকে ভোট সুস্থ করার জন্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা উপস্থিত আছেন। আমি আশা করি বাকি যে সময়টুকু আছে শরীর সুস্থ ও শৃংখলভাবে ভোটাররা ভোট দিবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image