• ঢাকা
  • সোমবার, ১৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

দিনাজপুরে আমন মৌসুমের ধান ও চাল সংগ্রহের উদ্বোধন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৭ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৯ পিএম
পুলহাট খাদ্য গুদামে ফিতা কেটে
আমন মৌসুমের ধান ও চাল সংগ্রহের উদ্বোধন

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি :  দিনাজপুরে আভ্যন্তরীণ আমন মৌসুমে ধান ও চাল সংগ্রহ অভিযানের উদ্বোধন করা হয়েছে। ১৭ নভেম্বর বৃহস্পতিবার দুপুর ১২ টায় দিনাজপুর শহরের পুলহাট খাদ্য গুদামে ফিতা কেটে ২০২২-২০২৩ মৌসুমের সংগ্রহ অভিযানের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক খালেদ মোহাম্মদ জাকী। 

বিশেষ অতিথি ছিলেন জেলা পুলিশ সুপার শাহ্ ইফতেখার আহমেদ, রংপুর বিভাগের আঞ্চলিক খাদ্য কর্মকর্তা আশ্রাফুল আলম, জেলা কৃষি কর্মকর্তা মোঃ নুরুজ্জামান। 

জেলা খাদ্য নিয়ন্ত্রক মোঃ কামাল হোসেনের সভাপতিত্বে অতিথি ছিলেন সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সাথী দাস, জেলা চাউল কল মালিক গ্রুপের সভাপতি মোঃ মোছাদ্দেক হুসেন, সদর উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ নূর হাসান, সদর উপজেলা খাদ্য কর্মকর্তা বিপ্লব কুমার সিংহ, পুলহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আব্দুস ছালাম মন্ডল,তদারকি কর্মকর্তা আসাদুজ্জামান পারভেজসহ মিলার, ব্যবসায়ী ও কৃষক।

উল্লেখ্য একই সময় ভিডিও কনফারেন্সের মাধ্যমে খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এই ধান-চাল সংগ্রহের উদ্বোধন করেন। দিনাজপুর জেলায় এবারে ২৮ টাকা কেজি দরে মোট ১৪ হাজার ৪১৭ মেট্রিকটন ধান ও ৪২ টাকা কেজি দরে ৪৭ হাজার ৬৮৮ মেট্রিকটন চাল সংগ্রহের লক্ষমাত্রা নির্ধারণ করা হয়েছে। এই সংগ্রহ অভিযান আগামী ২০২৩ সালের ২৮ ফেব্রুয়ারী পর্যন্ত চলমান থাকবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

কৃষি বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image