• ঢাকা
  • শনিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২১ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বেনাপোলে সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ০৬ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ০৫:২১ পিএম
অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা প্রদান করায় ১ লাখ টাকা
সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার সিলগালা

বেনাপোল প্রতিনিধি,যশোর: যশোরের বেনাপোলে সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টার নামে এক প্রতিষ্ঠান সিলগালা ও বন্ধ করে দিয়েছে ভ্রাম্যমান আদালত। অনুমোদিত কাগজপত্র ও নির্ধারিত ডাক্তার না থাকা সহ অস্বাস্থ্যকর পরিবেশে চিকিৎসা প্রদান করায় ১ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে তিন মাসের কারাদন্ড প্রদান করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মীর আলিফ রেজা।

বুধবার বেলা সাড়ে ১১টার সময় উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা, শার্শা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: ইউসুফ আলী এবং বেনাপোল পোর্ট থানার অফিসার ইনচার্জ কামাল হোসেন ভূইয়া সহ অন্যান্য কর্মকর্তার সমন্বয়ে এই অভিযান পরিচালনা করা হয়।

এবিষয়ে শার্শা উপজেলা নির্বাহী অফিসার মীর আলিফ রেজা জানান, বেনাপোল সুরক্ষা ডায়াগনস্টিক সেন্টারের কোন কাগজপত্র নেই। অস্বাস্থ্যকর পরিবেশে সকল ধরনের পরীক্ষা-নীরিক্ষা করানো হয়। যে কারনে এই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দিয়েছি। এই ডায়াগনস্টিক সেন্টারের দুই মালিককে ১ লাখ টাকা জরিমানা করা হয়েছে। এই প্রতিষ্ঠান চালু করতে হলে প্রয়োজনীয় কগজপত্র সহ স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে পারলে কোন বাঁধা থাকবে না বলে জানান ।

ঢাকানিউজ২৪.কম /

অপরাধ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image