• ঢাকা
  • শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১০ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নাজপুর ঘোড়াঘাটে ডাবল হত্যা মামলার মূল আসামী  গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২০ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:২৮ এএম
নাজপুর ঘোড়াঘাটে
ডাবল হত্যা মামলার মূল আসামী  গ্রেফতার

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর  প্রতিনিধি : দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার চাঞ্চল্যকর ডাবল হত্যা মামলার মূল আসামী মনিরুল ইসলাম (২৩) কে গ্রেফতার করেছে র‍্যাব ১৩ ।

রবিবার সকাল ১১টার দিকে দিনাজপুর র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ১৩ কোম্পানি অধিনায়কের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে মূল হত্যাকারীকে গ্রেফতারের সংবাদটি নিশ্চিত করেছেন।

মনিরুল ইসলাম দিনাজপুর জেলার ঘোড়াঘাট উপজেলার খোদাতপুর গ্রামের ওমর আলীর ছেলে।

র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন ১৩ এর অধিনায়ক কমান্ডার আরাফাত ইসলাম সংবাদ সম্মেলনে বলেন হত্যার ঘটনার পর পর মূল হত্যাকারী আত্মগোপনে করে চলে যায়। বিভিন্ন তথ্যপ্রযুক্তি ব্যবহার করে গত ১৮ ফেব্রুয়ারি ২০২৩ কুড়িগ্রাম জেলার রাজিপুর উপজেলাধীন রাজিবপুর ঘাট এলাকায় যৌথ অভিযান পরিচালনা করে ডাবল হত্যা মামলার মূল আসামি মনিরুল ইসলাম কে গ্রেফতার করতে সক্ষম হয় র‍্যাব ১৩।

উল্লেখ্য যে গত ২৫ ফেব্রুয়ারি জমিজমা বিরোধের জের ধরে ঘোড়াঘাট উপজেলার খোদাতপুর গ্রামের হায়দার আলীর ছেলে মনোয়ার হোসেন মিম( ২৫) ও তার ভাতিজা রাকিব হোসেন মন্ডল( ২২) কে ইরি ধানের জমিতে পানি দেওয়ার জন্য গভীর নলকূপ ঘরের কাছে যাওয়ার এক পর্যায়ে পূর্বপরিকল্পিত অনুযায়ী মনিরুল ইসলামের নেতৃত্বে এই দুইজনের উপর অতর্কিত হামলা করে ধারালো অস্ত্র দিয়ে দুই যুবককে হত্যা করে। ঘটনার পর থেকেই মূল হত্যাকারী মমিনুল ইসলাম এই ঘটনায় মোট পাঁচজনকে গ্রেফতার করেছে আইন-শৃঙ্খলা বাহিনী সদস্যরা।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image