• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গোপালগঞ্জের মফিজুর রহমান হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:২১ পিএম
গোপালগঞ্জের মফিজুর রহমান হত্যা মামলার গ্রেফতার

ডেস্ক রিপোর্টার : জমিজমা নিয়ে বিরোধের জেরে গোপালগঞ্জের কাশিয়ানী এলাকায় মফিজুর রহমান হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম প্রধান আসামি মোঃ রিন্টু খন্দকার (৪০)’কে রাজধানীর খিলগাঁও এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-৩।

রাজধানীর খিলগাঁও থানাধীন এলাকা হতে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানাধীন চরভাটপাড়া এলাকায় জমিজমা নিয়ে বিরোধের জেরে মফিজুর রহমান হত্যা মামলার এজাহারনামীয় অন্যতম প্রধান পলাতক আসামি মোঃ রিন্টু খন্দকার (৪০), পিতা-মোঃ হিবু খন্দকার, সাং-চরভাটপাড়া, থানা-কাশিয়ানী, জেলা-গোপালগঞ্জ’কে ০২/০৮/২০২৩ তারিখ ১৮০৫ ঘটিকায় গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন-৩।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে এবং মামলার সূত্রে জানা যায় যে, ২৬ এপ্রিল আসামী রিন্টু খন্দকার এবং তার অপরাপর সহযোগীরা মিলে পূর্ব হতে জমিজমা সংক্রান্ত বিরোধের জেরে ভিকটিম মফিজুর এর উপর দেশীয় অস্ত্র-সস্ত্র নিয়ে হামলা চালালে ভিকটিম গুরুতর রক্তাক্ত জখম হয়। 

পরবর্তীতে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় গত ৫ মে ভিকটিম মফিজুর মৃত্যুবরণ করে। উক্ত ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে গোপালগঞ্জ জেলার কাশিয়ানী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি রুজু হওয়ার পর থেকে ধৃত আসামি নিজ এলাকা ছেড়ে রাজধানীর বিভিন্ন এলাকায় স্থান পরিবর্তন করে পলাতক জীবন যাপন করে আসছে।

আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image