• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বিরামপুর দিওড় ইউনিয়নে যুবকদের মাঝে ফুটবল বিতরণ


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ১১:৫৭ এএম
বিরামপুর দিওড় ইউনিয়নে
যুবকদের মাঝে ফুটবল বিতরণ

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি : খেলাধুলা করি "মাদক থেকে দুরে থাকি" এই প্রতিপাদ্য সামনে রেখে দিনাজপুর বিরামপুরে দিওড় ইউনিয়নে যুবকদের মাঝে ফুটবল বিতরণ করেন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। 

১৬ অক্টোবর উক্ত ঘটনার বিষয়ে সরজমিনে জানা যায়, বিরামপুর উপজেলাধীন দিওড় ইউনিয়নে যুবকদের খেলাধুলায় ব্যস্ত রাখতে হবে। মাদকদ্রব্য সেবন সরবরাহ থেকে দুরে রাখতে এই ব্যবস্হা গ্রহণ করেন। এরই প্রেক্ষাপটে ইউনিয়নের ৫নং ওয়ার্ডের ছেলেদের খেলাধুলার জন্য একটি ফুটবল প্রদান করেন ইউনিয়ন চেয়ারম্যান আব্দুল মালেক মন্ডল। এসময় স্হানীয় ওয়ার্ড সদস্য গন সহ স্হানীয় গন্যমান্য ব্যক্তি উপস্থিত ছিলেন। এসময় চেয়ারম্যান আব্দুল মালিক মন্ডলের নিকট জানতে চাইলে তিনি বলেন,বর্তমান প্রেক্ষাপটে গ্রাম শহরে মাদকের সরবরাহ সেবন বেড়ে চলেছে। মাদকের কারণে প্রতিটি যুবকের ভবিষ্যত অন্ধকারে নিমজ্জিত হচ্ছে। যুবকেরা আগামী দিনের ভবিষ্যৎ। তারাই একদিন এই দেশের হাল ধরবে। প্রতিটি যুবক সুস্থ জীবনে ফিরে নিয়ে আসতে তাদেরকে বেশী করে খেলাধুলায় মনোনিবেশন করার উৎসাহ করতে হবে। এইজন্য ইউনিয়নে বিভিন্ন খেলাধুলার উপর জোর দিয়েছি। 

তিনি আরো বলেন, এছাড়াও অত্র ইউনিয়নে যুবকদের মাঝে বিভিন্ন ধরনের খেলার উপকরণ সামগ্রী বহত রয়েছে। যাতে করে তারা থেকে দূরে থাকতে পারে।
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image