• ঢাকা
  • মঙ্গলবার, ৩ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

নারায়ণগঞ্জে পোষ্ট অফিসের ভেতরে মাস্টারের ছেলের বিয়ে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৫ মে, ২০২৪ খ্রিস্টাব্দ, ১২:২৯ এএম
নারায়ণগঞ্জে, পোষ্ট অফিসের ভেতরে, মাস্টারের ছেলের বিয়ে
প্রধান ডাকঘরের কার্যালয়ের ভেতরে সহকারী পোষ্ট মাস্টারের ছেলের বিয়ে।

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জ শহরের কালীরবাজার এলাকায় অবস্থিত প্রধান ডাকঘরের কার্যালয়ের ভেতরে সহকারী পোষ্ট মাস্টারের ছেলের বিয়ে অনুষ্ঠিত হয়েছে। 

শুক্রবার (২৪ মে) রাতে সরকারী ছুটির দিন উক্ত বিয়ে অনুষ্ঠিত হয়।

সরেজমিনে দেখা গেছে, নারায়ণগঞ্জ প্রধান ডাকঘর কার্যালয়ে যেখানে সকল প্রকার অফিসিয়াল কাজকর্ম সহ আর্থিক লেনদেন সম্পন্ন হয়, ওই স্থানেই মঞ্চ করে বিয়ের আয়োজনসহ বাইরে প্যান্ডেল করে অতিথিদের জন্য সেখানে রান্নার করা হয়েছে। আগামীকাল শনিবার সেই বিয়ের বৌ-ভাত অনুষ্ঠিত হবে। 

জানা গেছে, পোষ্ট অফিসের কার্যালয়ের ভেতরে যে বিয়ের অনুষ্ঠান হচ্ছে সেটি নারায়ণগঞ্জ প্রধান ডাকঘরের সহকারী পোষ্ট মাস্টার মোহাম্মদ শাহ আলমের ছেলের বিয়ের অনুষ্ঠান। কার্যালয়ের ভেতরে বর ও কনের জন্য মঞ্চ তৈরি করা হয়েছে। সন্ধ্যা ৭টার দিকে বর ও কনে একটি সাদা রঙের প্রাইভেইকারে করে পোষ্ট অফিস কার্যালয়ের ভেতরে প্রবেশ করে। তাদের সাথে আরো বেশ কয়েকজন ভেতরে প্রবেশ করেন। বর-কনেকে নিয়ে ভেতরে প্রবেশ করে মঞ্চে উঠে দাড়ালে সবাইকে মোবাইল ফোনের মাধ্যমে ছবি তুলতে দেখা গেছে। 

এ সময় পোষ্ট অফিসের কর্মচারীদের কাছে জানতে চাওয়া হলে তারা জানান, পোষ্ট মাস্টারের ছেলের বিয়ে হচ্ছে। কার্যালয়ের ভেতরে বিয়ে কেন এমন প্রশ্নের উত্তরের তারা বলেন, এটাই পোষ্ট মাস্টারের বাড়ি তো বিয়ে হলে সমস্যা কি।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ প্রধান ডাকঘরের সহকারী পোষ্ট মাস্টার (স্থানীয় ব্যবস্থাপনা) হিসেবে দায়িত্ব পালন করে অবসরে যাওয়া মনির হোসেন এর কাছে জানতে চাওয়া হলে তিনি জানান, আমি অনেক আগে এই পোষ্ট অফিসে ছিলাম। আমি এখন অবসর নিয়েছি। পোষ্ট অফিসের ভেতরে এমন বিয়ের আয়োজন কতটা আইনসিদ্ধ বা যৌক্তিক এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আইনসিদ্ধ বা কতটুকু যৌক্তিক সেটা আমার জানা নাই। তবে আমি শুনেছি তিনি কার্যালয়ের ভেতরে বিয়ের অনুষ্ঠান করার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ থেকে অনুমতি এনেছেন।

এ ব্যাপারে নারায়ণগঞ্জ প্রধান ডাকঘরের সহকারী পোষ্ট মাস্টার কাম পোষ্ট মাস্টার মোহাম্মদ শাহ আলম এর কাছে জানতে চাওয়া হলে কার্যালয়ের ভেতরে তাঁর ছেলের বিয়ে হচ্ছে নিশ্চিত করে বলেন, আমার ছেলের বিয়ে হচ্ছে। আমি পারমিশন এনেছি। আমি এখানকার পোষ্ট মাস্টার এখানকার সব কিছু আমার দায়িত্বে বলে ফোন কেটে দেন।

তবে ঢাকা নিউজ ২৪ এর প্রতিবেদক পোষ্ট অফিসে উপস্থিত হয়ে অনুমতির কাগজ আছে কিনা জানতে চাওয়া হলে তিনি জানান, কোন কাগজ নেই। মৌখিক ভাবে অনুমতি নেওয়া হয়েছে। আগামীকাল বৌ-ভাতে ডাক বিভাগের উর্ধতন কর্মকর্তারা আসবেন বলেও তিনি জানান।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/বিশ্বজিৎ দাস

আরো পড়ুন

banner image
banner image