• ঢাকা
  • শুক্রবার, ২১ মাঘ ১৪২৯ বঙ্গাব্দ; ০৩ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

আশুগঞ্জে মুরগীর খামারে ট্যাংক বিস্ফোরণে শ্রমিক নিহত


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ১৯ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ০২:৩৮ পিএম
আশুগঞ্জে মুরগীর খামারে
ট্যাংক বিস্ফোরণে শ্রমিক নিহত

মনিরুজ্জামান মনির, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে একটি মুরগীর খামারে বায়োগ্যাসের ট্যাংক বিষ্ফোরনে মোঃ জুবায়ের মিয়া- (২৬) নামে এক যুবক নিহত হয়েছে।১৭ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় উপজেলার দক্ষিণ তারুয়া গ্রামে বায়োগ্যাসের ট্যাংক বিষ্ফোরনে জুবায়ের আহত হয়। 

পরে তাকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে রাতেই তার মৃত্যু হয় । নিহত জুবায়ের কিশোরগঞ্জ জেলার তাড়াইল উপজেলার ধলা গ্রামের আবদুল জলিলের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, জুবায়ের মিয়া দক্ষিণ তারুয়া গ্রামের শ্বশুর বাড়িতে থেকে দক্ষিণ তারুয়া গ্রামে অবস্থিত ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সদস্য বিল্লাল ভূইয়ার মালিকাধীন মুরগীর খামারে কাজ করতো। সেই খামারে মুরগীর বিষ্টা দিয়ে বায়োগ্যাস তৈরী করা হতো।
শনিবার বিকেলে হঠাৎ করে বায়োগ্যাসের ট্যাংকি বিষ্ফোরিত হয়। বিষ্ফোরনের বিকট শব্দে আশপাশের বাড়ি-ঘরে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এসময় জুবায়ের আহত হয়ে খামারের ভেতরে অচেতন অবস্থায় পড়ে থাকে।

স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে রাত ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় জুবায়ের মিয়া মারা যায়। পরে জুবায়ের মিয়ার আত্মীয় স্বজন ময়নাতদন্ত না করেই তার লাশ রাতের বেলায় তাড়াইল উপজেলার ধলা গ্রামে নিয়ে যায়। এ ঘটনার পর পরই খামার মালিক বিল্লাল ভূঁইয়া গা ঢাকা দেন।

এ ব্যাপারে আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজাদ রহমান বলেন, বায়োগ্যাসের ট্যাংকি বিষ্ফোরিত হয়ে জুবায়ের মিয়া মারা গেছেন। আমরা খবর পেয়ে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে গিয়ে দেখি তার লাশ আত্মীয় স্বজন তাড়াইলের ধলা গ্রামে নিয়ে গেছেন। পরে তাড়াইল থানার মাধ্যমে তাদের সাথে যোগাযোগ করে এ ঘটনায় মামলা দিতে বলি। 

রোববার বিকেল পর্যন্ত এ ঘটনায় তারা থানায় কোন মামলা দায়ের করেননি। খামার মালিক বিল্লাল ভূইয়াকেও খুঁজে পাচ্ছিনা। তাঁর মোবাইল ফোন বন্ধ আছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

দুর্ঘটনা বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image