• ঢাকা
  • মঙ্গলবার, ১৩ আষাঢ় ১৪২৯ বঙ্গাব্দ; ২৮ জুন, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

চাঁদপুরে নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ২০ মে, ২০২২ খ্রিস্টাব্দ, ০১:৫৭ পিএম
নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান
চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান

চাঁদপুর প্রতিনিধি: চাদপুর জেলায় নতুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে কামরুল হাসানকে নিয়োগ দেওয়া হয়েছে। চাঁদপুরের বর্তমান জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিসকে নেত্রকোনা জেলায় বদলি করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে জনপ্রশাসন মন্ত্রণালয়ের মাঠ প্রশাসন-২ শাখা থেকে উপসচিব  কে.এম আল-আমিন স্বাক্ষরিত এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে।

গতকাল বৃহস্পতিবার (১৯মে) জারি করা প্রজ্ঞাপনে স্বাস্থ্যমন্ত্রীর একান্ত সচিব (উপসচিব) কামরুল হাসানকে চাঁদপুরের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে নিয়োগ দেয়া হয়। একই সাথে চাঁদপুরের জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশকে নেত্রকোনার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট হিসেবে বদলি করা হয়।
বিদায়ী জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ বলেন, আলহামদুলিল্লাহ এটা আমার কাছে খুুবই আনন্দের খবর যে আমি দুইটি জেলার জেলা প্রশাসক হিসাবে কাজ করার সুযোগ পাব। চাঁদপুর কাজ করার সময় সবার আন্তরিকতা ও সহযোগিতা পেয়েছি সেজন্য সবার কাছে কৃতজ্ঞ।

এ বিষয়ে চাঁদপুরের নবাগত জেলা প্রশাসক কামরুল হাসান বলেন, আজকেই সুখবরটা পেলাম। এটা আমার জন্য অত্যন্ত আনন্দের খবর। কবে যোগদান করব এখনও সে-ধরনের নির্দেশনা আসেননি। আশা করি শিগগিরই চাঁদপুরে যোগদান করবো।

ঢাকানিউজ২৪.কম / আমান উল্লাহ খান্র ফারাবী/কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image