• ঢাকা
  • মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২১ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

বন্দর উপজেলা নির্বাচন: আচরন বিধি লঙ্গনের দায়ে শোকজ মাকসুদ হোসেন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০১:৫৯ পিএম
নারায়ণগঞ্জ, বন্দর উপজেলা নির্বাচন
চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেন।

নারায়ণগঞ্জ প্রতিনিধি : নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী মাকসুদ হোসেনর বিরুদ্ধে আবারো নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে এনে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে জেলা নির্বাচন অফিস ও বন্দর উপজেলা নির্বাচন অফিস। নোটিশে চেয়ারম্যান প্রার্থীকে ১২ ঘণ্টার মধ্যে কারণ দর্শানোর নির্দেশ দেওয়া হয়।

মঙ্গলবার (৩০ এপ্রিল) জেলা নির্বাচন অফিসার কাজী মোঃ ইস্তাফিজুল হক আকন্দর স্বাক্ষরিত এক চিঠিতে এই কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, নারায়ণগঞ্জের বন্দর উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে প্রার্থী হিসেবে আপনি জনাব মোঃ মাকসুদ হোসেন নির্বাচনি প্রতীক আনারস। আপনার নির্বাচনি এলাকায় প্রচারকার্যে ১০০টি মাইক্রো/ হাইস/ প্রাইভেটকার/ জিপ গাড়ী দিয়ে মিছিল শোডাউন উপজেলা পরিষদ (নির্বাচনি আচরণ) বিধিমালা ২০১৬ এর বিধি ১৩ এর উপবিধি (ক) এর পরিপন্থী এবং সুস্পষ্ট লঙ্ঘন।

এমতাবস্থায়, উক্ত বিধিমালার বিধি ১৩ এর উপবিধি (ক) ভঙ্গের দায়ে কেন আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে না তা ১২ ঘন্টার মধ্যে লিখিতভাবে কারণ দর্শানোর জন্য বলা হলো। অন্যথায় আপনার বিরুদ্ধে উপজেলা পরিষদ (নিবাচনি আচরণ) বিধিমালা, ২০১৬ এর বিধি ১৩  ভঙ্গের দায়ে ব্যবস্থা গ্রহণসহ নির্বাচন কমিশন সচিবালয়ে প্রার্থীতা বাতিলের জন্য পত্র প্রেরণ করা হবে।

 

 

ঢাকানিউজ২৪.কম / জেডএস/বিশ্বজিৎ দাস

আরো পড়ুন

banner image
banner image