• ঢাকা
  • শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ; ২৯ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

মঠবাড়িয়ায় দিনমজুরের মরদেহ উদ্ধার, স্ত্রী পলাতক


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ৩০ জুলাই, ২০২২ খ্রিস্টাব্দ, ০৪:৩৫ পিএম
দিনমজুরের মরদেহ
মরদেহ উদ্ধার

পিরোজপুর প্রতিনিধি: পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় আবু সালেহ (৫২) নামে এক দিনমজুরের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। শনিবার (৩০ জুলাই) সকালে উপজেলার সদর ইউনিয়নের ১নং ওয়ার্ডের উত্তর মিঠাখালী গ্রামে বসতঘরের রান্নাঘরের মেঝে থেকে ওই দিনমজুরের মরদেহ উদ্ধার করা হয়। আবু সালেহ উত্তর মিঠাখালী গ্রামের মৃত বারেক সুফির  ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, দিনমজুর আবু সালেহ একাধিক বিয়ে করেছেন। এর আগে তার দুই স্ত্রীর সাথে বিবাহ বিচ্ছেদ ঘটে। তৃতীয় স্ত্রী কুহিলা বেগমকে নিয়ে পুনরায় তিনি সংসার শুরু করেন। কিন্তু স্ত্রীর সাথে বনিবনা না হওয়ায় দাম্পত্য কলহের সৃষ্টি হয়।

স্ত্রী অভিমান করে এক সপ্তাহ পূর্বে বাবার বাড়ি চলে যায়। শুক্রবার সন্ধ্যায় আবু সালেহ স্ত্রীর সাথে দাম্পত্য কলহের অবসান ঘটিয়ে তাকে বাড়িতে নিয়ে আসেন। শনিবার সকালে প্রতিবেশীরা রান্না ঘরের মেঝেতে দিনমজুর আবু সালেহ এর মরদেহ পড়ে থাকতে দেখে থানা পুলিশকে খবর দেয়। অতঃপর পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মরদেহ জেলা  মর্গে পাঠান। পরিবারের দাবি স্বামী আবু সালেহকে পরিকল্পিতভাবে হত্যা করে স্ত্রী কুহিলা বেগম পলাতক রয়েছে ।

মঠবাড়িয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) মুহাঃ নুরুল ইসলাম বাদল জানান, দিনমজুর আবু সালেহ এর মরদেহ উদ্ধার করে জেলা মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে স্ত্রী কুহিলা বেগম ও তার লোকজন পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফেলে রেখে পালিয়ে যায় । স্ত্রী কুহিলা বেগম কে গ্রেপ্তারের চেষ্টা চলছে। এ বিষয়  থানায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকানিউজ২৪.কম / মজিবর রহমান/কেএন

আরো পড়ুন

banner image
banner image