• ঢাকা
  • বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ১৬ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

টেকনাফে নাস্তার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয় শিশু ফারিহাকে : র‍্যাব


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শনিবার, ২৯ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১০:৫৮ এএম
টেকনাফে নাস্তার প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয় শিশু ফারিহাকে
অভিযুক্তকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)

জাফর আলম, কক্সবাজার : কক্সবাজারের টেকনাফ হ্নীলা মাদ্রাসার শিশু শিক্ষার্থী ফারিহা জান্নাতকে (৯) হাত-পা বেঁধে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্তকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

শুক্রবার (২৮ জুলাই) বিকেলে উপজেলা হ্নীলা দারুসুসুন্নাহ মাদ্রাসার ২২ নং কক্ষ থেকে তাকে আটক করা হয়।আটক কিশোর হ্নীলা দারুস্সুন্নাহ মাদ্রাসার সহকারী পরিচালক মুফতি আলী আহমদের ছেলে ইরফান (১৭)। সম্পর্কে তারা মামা-ভাগ্নি। অভিযুক্ত ইরফান শিশু শিক্ষার্থীকে নাস্তার প্রলোভন দেখিয়ে মাদ্রাসার কক্ষে এনে ধর্ষণের পর হত্যা করে।শুক্রবার (২৮জুলাই) রাত ১০টার দিকে ঘটনাস্থল হ্নীলা দারুসসুন্নাহ মাদ্রাসা মাঠে আয়োজিত সংবাদ সম্মেলনে র‌্যাব ১৫ এর ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর সৈয়দ সাদিকুল হক এসব তথ্য জানান।

তিনি বলেন, বৃহস্পতিবার (২৭জুলাই) সন্ধ্যায় অভিযুক্ত ইরফান নাস্তার প্রলোভন দেখিয়ে শিশু ফারিয়াকে মাদ্রাসার তার বাবার ২২ নং কক্ষে নিয়ে যায়। পরে দরজা বন্ধ করে হাত-পা বেঁধে তাকে ধর্ষণ করে। পরে ফারিহা জান্নাতের অতিরিক্ত রক্তক্ষরণ হলে রশি দিয়ে শ্বাসরোধে হত্যা করে।র‌্যাব অধিনায়ক আরও বলেন, ঘটনা ধামাচাপা দিতে অপহরণের ঘটনা সাজায় কিশোর ইরফান। 

পরে ফোন করে নিহত শিশুর মা-বাবার কাছ থেকে ৫ টাকা মুক্তিপণ দাবি করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণ ও হত্যার দায় স্বীকার করেছে আটক কিশোর।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image