• ঢাকা
  • শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: রবিবার, ২৩ জুলাই, ২০২৩ খ্রিস্টাব্দ, ১২:৩৫ পিএম
ভৈরবে
বিট পুলিশিং সভা অনুষ্ঠিত 

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের ভৈরব উপজেলার শ্রী নগর ইউনিয়নের বধুনগর গ্রামে মধ্যে পাড়া এলাকায় বিট পুলিশিং সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২২ জুলাই) সকালে বধুনগর গ্রামে মধ্যে পাড়া এলাকায় এ সভার আয়োজন করে শ্রী নগর ইউনিয়নের দায়িত্বে থাকা ১১ নং বিট পুলিশ।

সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কিশোরগঞ্জ জেলা পুলিশের ( প্রশাসন ও অর্থ) মোঃ মোস্তাক সরকার,  শ্রী নগর ইউনিয়নের ১১ নম্বার বিট পুলিশের এস আই (নি:) মোঃ ওসমান গনির সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, শ্রীনগর ইউনিয়নের চেয়ারম্যান হারুন অর রশিদ ভুইঁয়া, শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ ও কমিনিটিং পুলিশের সভাপতি এড্যাভোকেট আবুল বাশার, ভৈরব থানার এস আই (নি:) মোঃ মজহার হোসেন, মোঃ সাইফুল ইসলাম ও বিজয় টিভির ভৈরব প্রতিনিধি সোহানুর রহমান সোহানসহ এলাকার গন্যমান্য ও সুশীল সমাজের ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। এ সময়,  কিশোরগঞ্জ জেলা পুলিশের ( প্রশাসন ও অর্থ) মোঃ মোস্তাক সরকার বলেন, বাংলাদেশ এক উন্নয়নের অগ্রযাত্রায় এগিয়ে যাচ্ছে।

আসুন আমরা আদিম যুগের মতো এসব ঝগড়া -বিবাদ না করে শান্তির লক্ষ্যে কাজ করার চেষ্টা করি। আর আপনাদের যে কোনো আইনশৃঙ্খলা বিষয়ক সমস্যায় কিশোরগঞ্জ জেলা পুলিশ আপনাদের পাশে থাকবে ইনশাআল্লাহ। 
 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image