• ঢাকা
  • বৃহস্পতিবার, ৮ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৩ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে ট্রেনের ইঞ্জিনের হুকের সাথে আটকে ছিল লাশ 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:১০ পিএম
ভৈরবে ট্রেনের ইঞ্জিনের হুকের সাথে আটক ছিল লাশ 
আটকে ছিল লাশ 

ভৈরব (কিশোরগঞ্জ)  প্রতিনিধি : কিশোরগঞ্জের ভেরব ট্রেনে কাটা এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছ ভৈরব রেলওয়ে থানা পুলিশ। বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সােনার বাংলা (৭৮৮) ট্রেনের ইঞ্জিনের হুকে আটকিয়ে থাকা অবস্থায় ভৈরব রেলওয়ে স্টেশন থেকে লাশটি উদ্ধার করা হয়। দুর্ঘটনার ঘটনাটি ঘটে নরসিংদী জেলার আমীরগঞ্জ রেল স্টেশন এলাকায়। 

নিহত বৃদ্ধ নরসিংদীর রায়পুরার হাসনাবাদ উত্তর পুর এলাকার মৃত কফিল উদ্দিন মীরর ছেলে আব্দুল বারিক (৬০)। এ তথ্য নিশ্চিত করন ভৈরব রলওয় থানার এসআই কার্তিক চন্দ্র রায়।

পরিবার ও স্থানীয়দের বরাত দিয়ে তিনি জানান, নিহত আব্দুল বারিক আমিরগঞ্জ স্টেশন এলাকার একজন পানের দােকানদার। প্রতিদিনের ন্যায় তিনি দােকান  যাওয়ার জন্য  রেল লাইন পারাপার হওয়ার সময় সকাল ৮ টা ২০ মিনিট এ ঘটনা ঘট। 

ঢাকা থেকে ছেড়ে আসা চট্রগ্রামগামী সােনার বাংলা (৭৮৮) ট্রেনটিত ধাক্কা লেগে তিনি ইঞ্জিনর হুকের সাথে আটক যায়। ৮টা ৪০ মিনিট ভৈরব পৌছাঁলে ট্রেনটি দাড়াল এ মত অবস্থায় তাক উদ্ধার করা হয়। 

এবিষয় ভৈরব রেলওয়ে থানার এসআই কার্তিক চন্দ্র রায় জানান, নিহত বদ্ধ লােকটি কান কম শুনতাে। পরিবারকে খবর দেয়া হয়েছ। এই ঘটনায় রেল চলাচল কিছুটা সময় বন্ধ ছিলাে। ৯টার পর আবার ট্রেন চলাচল স্বাভাবিক হয়। লাশ ময়নাতদর জন্য কিশারগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানা হয়েছে। এ ঘটনায় থানায় একটি অপমত্যু মামলা দায়ের করা হয়েছে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image