• ঢাকা
  • সোমবার, ২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৫ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে ৪ ছিনতাইকারী গ্রেফতার অটোরিক্সা উদ্ধার


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ১৫ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০২:৫৮ পিএম
ভৈরবে ৪ ছিনতাইকারী গ্রেফতার অটোরিক্সা উদ্ধার
৪ ছিনতাইকারী গ্রেফতার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : ভৈরবে পুলিশের বিশেষ অভিযানে ছিনতাইকারী চক্রের প্রধানসহ ৪ ছিনতাইকারী ও ১ চোরসহ ৫ জনকে গ্রেফতার করেছে পুলিশ । এ সময় ছিনতাইকারীদের স্বীকারোক্তিতে ছিনতাই হওয়া অটোরিক্সাটি উদ্ধার করা হয়েছে ।

গ্রেফতারকৃতরা হলো মোঃ ইয়াছিন মিয়া (২১), শরীফ মিয়া (৩৩), আবদুল্লাহ (২৯) ও রানা মিয়া (৪০) । গ্রেফতারকৃতদেরকে কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে । পুলিশ জানায়, গত  ৭ ফেব্র‍ুয়ারী সকালে ভেরব রেলওয়ে ষ্টেশন থেকে যাত্রী বেশে গ্রেফতারকৃত ৪ ছিনতাইকারী আরমান মিয়ার অটোরিক্সায় উঠে ফেরীঘাটে যাওয়ার কথা বলে তাকে পুরাতন শ্বাশানঘাট বালুরমাঠে নিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায় । পরে অটো রিক্সাটি  ভৈরবপুর বাগানবাড়ি একটি গ্যারেজে বিক্রি করে দেয় । 

এ ঘটনায়  আরমান মিয়ার পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করলে পুলিশ বুধবার ভোরে রানা মিয়াকে গ্রেফতার করে । 

গ্রেফতারকৃত আসামীকে ভিকটিম চিহ্নিত করলে পরে আসামীর স্বীকারোক্তিনুযায়ী অপর ৩ ছিনতাইকারী সহ চক্রের ৪ জনকে গ্রেফতার করে তাদের দেওয়া তথ্য মতে বাগানবাড়ি একটি গ্যারেজ থেকে রিক্সাটি উদ্ধার করে গ্যারেজের ম্যানেজার সুমন মিয়াকে গ্রেফতার করে । 

এ বিষয়ে ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ সফিকুল ইসলাম জানান,পুলিশ সুপার মোহাম্মদ রাসেল শেখ (পিপিএম বার ) এর দিক নির্দেশনায় এসআই আঃ রহমানসহ সঙ্গীয় ফোর্স নিয়ে বিশেষ অভিযান পরিচালনা করে ছিনতাইকারী চক্ররের প্রধানসহ ৪ ছিনতাই কারী এবং চোবরাই অটোরিক্সা কেনার দায়ে গ্যারেজের ম্যানেজার সুমন মিয়াসহ ৫ জনকে গ্রেফতার করে আদালতে প্রেরণ করা হয়েছে । তাছাড়া অটোরিক্সাটি উদ্ধার কওে জব্দ করা হয়েছে ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image