• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৪ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

জেলে ওজন কমালেন ইমরান খান


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:০২ পিএম
ইমরান
সাবেক প্রধানমন্ত্রী ও ক্রিকেটার ইমরান খান

 নিউজ ডেস্ক: জেলে পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী ও ক্রিকেটার ইমরান খান ওজন কমিয়েছেন। যদিও তাকে শরীর চর্চা করার জন্য কোনো জায়গা দেওয়া হয়নি। ইমরান খানের বোন আলিমা খান সংবাদ মাধ্যমে এ কথা জানান। 

বুধবার আলিমা খান তার ভাই ইমরান খানকে দেখতে কারাগারে যান। সেখানে জানতে পারেন তার ভাইয়ের ওজন কমেছে। তিনি বলেন, খান কারাগারে কোরআন ও অন্যান্য বই পড়ছেন এবং তার মনোবল অনেক বেশি।

প্রসঙ্গত, তোশাখানা দুর্নীতি মামলায় আদালত ইমরান খানকে তিন বছরের কারাদণ্ড দেওয়ার পর খান (৭০) ৫ আগস্ট ২০২৩ এ গ্রেপ্তার হন এবং অ্যাটক কারাগারে স্থানান্তরিত হন। ইসলামাবাদ হাইকোর্ট তার সাজা স্থগিত হওয়ার পর, সিফার মামলায় তাকে আবার গ্রেফতার করা হয় এবং গত সপ্তাহে রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলে স্থানান্তরিত করা হয়।


 আলিমা বলেন, ইমরান খান আগস্টে জাতীয় পরিষদ ভেঙে দেওয়া সত্ত্বেও রাষ্ট্রপতি আরিফ আলভির নির্বাচনের তারিখ দিতে না পারায় হতাশা প্রকাশ করেছেন।

এদিকে, আলিমা খান এবং তার বোন উজমা খান ৯ মে লাহোর কর্পস কমান্ডার হাউসে হামলা সংক্রান্ত একটি মামলায় এটিসি-তে হাজির হন। পুলিশ দুই বোনকে গ্রেপ্তারের আবেদন জানায়। 

পুলিশ জানিয়েছে  খান বোনদের যৌথ তদন্ত দল (জেআইটি) দ্বারা দোষী ঘোষণা করা হয়েছে, তাই আরও তদন্তের জন্য তাদের গ্রেপ্তারের জন্য অনুরোধ করা হয়েছে।

খান বোনদের আইনজীবী বুরহান মোয়াজ্জাম মালিক বলেছেন, যে খান বোনদের এফআইআর-এ নাম দেওয়া হয়নি। তাই তাদের গ্রেফতার করা ন্যায় সংগত নয়। 

ঢাকানিউজ২৪.কম / এসডি

আরো পড়ুন

banner image
banner image