• ঢাকা
  • বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ১৮ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

কুমিল্লা রামকৃষ্ণ আশ্রমে স্বামী বিবেকানন্দের তিথি উৎসব ২রা ফেব্রুয়ারী 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ৩১ জানুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৪:৫২ পিএম
কুমিল্লা রামকৃষ্ণ আশ্রমে স্বামী বিবেকানন্দের তিথি উৎসব ২রা ফেব্রুয়ারী 
স্বামী বিবেকানন্দের তিথি উৎসব

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা: আসছে ২রা ফেব্রুয়ারী শুক্রবার কুমিল্লা দক্ষিণ ঠাকুরপাড়াস্থিত রামকৃষ্ণ মিশন ও রামকৃষ্ণ আশ্রমের স্বামী বিবেকানন্দের ১৬২তম আবির্ভাব তিথি উৎসব। 

তদুপলক্ষে ভোর ৫টা হতে যথাক্রমে মঙ্গলারতি, সমবেত প্রার্থনা, স্বামী বিবেকানন্দের বিশেষ পূজা ও হোম, জপধ্যান ও ভজন সঙ্গীত, ভোগ আরতি ও পুষ্পাঞ্জলি শেষে "যুগনায়ক স্বামী বিবেকানন্দ"  শীর্ষক আলোচনা সভা। 

এতে কুমিল্লা রামকৃষ্ণ আশ্রমের সভাপতি অধ্যাপক শান্তি রঞ্জন ভৌমিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন আনসার-ভিডিপি (কুমিল্লা রেঞ্জ) এর পরিচালক  আশীষ কুমার ভট্টাচার্য এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখবেন বিশিষ্ট সমাজসেবক বাবুল সাহা প্রমুখ মূখ্য আলোচক কুমিল্লা মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা এর উপ-কলেজ পরিদর্শক বিজন কুমার চক্রবর্তী। এছাড়াও স্বাগত বক্তব্য রাখবেন কুমিল্লা রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ বিশ্বেশ্বরানন্দ। এরপর উৎসবে আগত ভক্ত শ্রোতার মাঝে প্রসাদ বিতরণ। সবশেষে সন্ধ্যা ৭টায় গানে গানে বিবেকানন্দ স্মরণ। 

উক্ত মহতী অনুষ্ঠানের প্রতিটি পর্বে অংশগ্রহণ ও সার্বিক সহযোগিতার করার জন্য অনুরোধ জানিয়েছেন কুমিল্লা রামকৃষ্ণ আশ্রমের অধ্যক্ষ বিশ্বেশ্বরানন্দ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image