• ঢাকা
  • বুধবার, ৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ২১ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পিটিআই 'হার মেনে নিতে' বলল নওয়াজকে 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: শুক্রবার, ০৯ ফেরুয়ারী, ২০২৪ খ্রিস্টাব্দ, ১১:১৭ এএম
পিটিআই 'হার মেনে নিতে' বলল নওয়াজকে 
প্রধানমন্ত্রী প্রার্থী নওয়াজ শরীফ

আন্তর্জাতিক ডেস্ক : প্রধানমন্ত্রী প্রার্থী নওয়াজ শরীফকে পাকিস্তানের সাধারণ নির্বাচনে  নিজের 'হার মেনে নিতে' বলেছে পাকিস্তান তেহরিক-ইইনসাফ পার্টি (পিটিআই)। সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে (সাবেক টুইটারে) এক পোস্টে এই আহ্বান জানায় পিটিআই।

পিটিআই ওই পোস্টে নওয়াজ শরীফকে মেনশন করে লিখেছে, "কিছুটা ভদ্রতা দেখান, পরাজয় মেনে নিন! পাকিস্তানের মানুষ আপনাকে কখনোই মেনে নেবে না। গণতন্ত্রমনা হিসেবে বিশ্বাসযোগ্যতা ফিরে পাওয়ার এটি একটি সুবর্ণ সুযোগ। দিবালোকে ডাকাতি ব্যাপকভাবে প্রত্যাখ্যান করতে যাচ্ছে পাকিস্তান!"

অনানুষ্ঠানিক ফলাফল বলছে, সাবেক প্রধানমন্ত্রী ও পিএমএল-এন এর প্রধান নেতা নওয়াজ শরিফ স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন। তার জন্য এটিকে বেশ বড় পরাজয় বলেই মনে করা হচ্ছে।

অনানুষ্ঠানিক ফলাফল বলছে, সাবেক প্রধানমন্ত্রী ও পিএমএল-এন এর প্রধান নেতা নওয়াজ শরিফ স্বতন্ত্র প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন।

যদিও নওয়াজ অন্য আরও একটি আসনে প্রতিদ্বন্দ্বিতা করছেন। ন্যাশনাল অ্যাসেম্বলি নির্বাচনী এলাকা এনএ-১৫ মানসেহরা থেকে পাওয়া অনানুষ্ঠানিক ফলাফলে দেখা যাচ্ছে, শাহজাদা গাস্তাসাপ ৭৪ হাজার ৭১৩ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, আর মিয়া নওয়াজ শরিফ ৬৩ হাজার ৫৪ ভোট পেয়ে পরাজিত হয়েছেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image