• ঢাকা
  • সোমবার, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ; ২৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পীরগঞ্জে বঙ্গবন্ধু’র ম্যুরাল ও মুজিব কর্ণারের ভিত্তি প্রস্থর স্থাপন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: সোমবার, ২৭ ফেরুয়ারী, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৩৬ পিএম
পীরগঞ্জে
বঙ্গবন্ধু’র ম্যুরাল ও মুজিব কর্ণারের ভিত্তি প্রস্থর স্থাপন

বখতিয়ার রহমান, পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি : রংপুরের পীরগঞ্জে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল ও মুজিব কর্ণার স্থাপনে ভিত্তি প্রস্তর স্থাপন করেন রংপুরের বিভাগীয় কমিশনার সাবিরুল ইসলাম। 

রোববার দুপুরে উপজেলার রামনাথপুর ইউনিয়ন পরিষদ চত্বরে ভিত্তি প্রস্তুর স্থাপনের পর তিনি গাছের চারা রোপন করেন। এ সময় বিভাগীয় কমিশনার বলেন, বঙ্গবন্ধু স্মৃতি স্থাপনের যে পরিকল্পনা তা অনেক আগে থেকেই সরকারের মধ্যে ছিলো, মুক্তিযোদ্ধা মন্ত্রনালয়সহ স্থানীয় সরকারের বরাদ্দে সারা বাংলাদেশে স্কুল, ইউনিয়ন পরিষদ, পৌরসভাসহ সকল জায়গাতে বঙ্গবন্ধু’র প্রতিকৃতি স্থাপন এবং মুজিব কর্ণার স্থাপন করা হচ্ছে। 

তারই ধারাবাহিকতায় পীরগঞ্জ উপজেলার ১৩নং রামনাথপুর ইউনিয়ন পরিষদে বঙ্গবন্ধু স্মৃতি কর্নার ভিত্তি প্রস্তুর স্থাপন করা হলো। তিনি রংপুরের পীরগঞ্জ পৌরসভা, কমিউনিটি ক্লিনিক, ইউনিয়ন পরিষদ পরিদর্শন শেষে এসব কথা বলেন। তিনি আরও বলেন, পীরগঞ্জের উন্নয়নে যে, পরিকল্পনা রয়েছে তারই ধারাবাহিকতায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করে যাচ্ছেন। 

এসময় তাঁর সাথে ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা বিরোদা রানী রায়, পৌরসভার মেয়র তাজিমুল ইসলাম শামীম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক নুরুল আমিন রাজা, পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশিয়ার রহমান মাস্টার, ইউপি চেয়ারম্যান সাদেকুল ইসলাম প্রমুখ ।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image