• ঢাকা
  • শনিবার, ১৮ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ; ০২ মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ভৈরবে মনোনয়নপত্র জমা দিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০৪:২৭ পিএম
ভৈরবে মনোনয়নপত্র জমা দিলেন
বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন 

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জ - ৬ আসনের (ভৈরব-কুলিয়ারচর)  নির্বাচনী এলাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন 
মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার সকালে ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ ও সহকারি রিটানিং এবং উপজেলা নির্বাচন কর্মকর্তা প্রলয় কুমার সাহার নিকট  মনোনয়নপত্র জমা দেন তিনি।

এ সময়, আলহাজ্ব নাজমুল হাসান এর কনিষ্ঠ কন্যা রুশমিলা রহমান অহনা , ভৈরব উপজেলা আওয়ামী লীগের  সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, কিশোরগঞ্জ জেলা পরিষদের সাবেক প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মীর্জা সুলেমান,  উপজেলা আওয়ামী লীগের সহ -সভাপতি অহিদ মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান, সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আবু বকর সিদ্দিক,  পৌর আওয়ামী লীগ সভাপতি এস. এম.বাকী বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এম.আর.সোহেল সহ বিভিন্ন পর্যায়ের আওয়ামী লীগ ও দলীয় অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা  উপস্থিত ছিলেন।

এরপর তিনি তার নিজ বাসভবন আইভি ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময়ের সময় আওয়ামী লীগ সরকারের উন্নয়নের কথা তুলে ধরে কিশোরগঞ্জ -৬ (ভৈরব -কুলিয়ারচর)  দুইটি আসনে নৌকা মার্কায় ভোট চান আলহাজ্ব নাজমুল হাসান পাপন । এসময় দলীয় নেতা- কর্মীদের উদ্দেশ্যে তিনি আরো বলেন , এবারের  নির্বাচন হবে  শেখ হাসিনার  জন্য চ্যালেঞ্জিং ।  তাই ভোটাররা যেন তার ভোট  নিজের পছন্দ অনুযায়ী  প্রার্থীকে দিতে পারে  সুন্দর ফেয়ার একটি  নির্বাচন হবে।  বিএনপিকে আবারো  নির্বাচনে অংশ গ্রহণ করার আহবান জানান।  তবে বিএনপি  যদি নির্বাচন বানচালের চেষ্টা করে তাহলে  প্রতিহত তাদের কে প্রতিহত করা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image