• ঢাকা
  • শনিবার, ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ২০ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

সিরাজগঞ্জের তাড়াশে নববধুর আত্মহত্যা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৩ আগষ্ট, ২০২৩ খ্রিস্টাব্দ, ০২:১৩ পিএম
সিরাজগঞ্জের তাড়াশে নববধুর
আত্মহত্যা

মোঃ মাসুদ রানা, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ সিরাজগঞ্জের তাড়াশে বিয়ের দুই মাস না পেরোতেই জান্নাতি খাতুন (২২) নামের এক নববধু আত্মহত্যা করেছে। বৃহস্পতিবার (৩ আগষ্ট) সকালে উপজেলার নওগাঁ ইউনিয়নের বাশবাড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন তাড়াশ থানার ওসি (তদন্ত) নুরে আলম। 

নববধু জান্নাতি খাতুন বাশবাড়িয়া গ্রামের আশিক সরকারের ২য় স্ত্রী ও একই উপজেলার সোলাপাড়া গ্রামের সিরাজ আহমেদের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, পারিবারিক বিরোধের জের ধরে গৃহবধু জান্নাতী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

জান্নাতি খাতুনের বাবা সিরাজ আহমেদের অভিযোগ, জামাতা আশিক সরকার এর আগে একটি বিয়ে করেন। পরে পরিবারের অত্যাচারে সেই স্ত্রী চলে যায়। আর এ ঘটনা জেনেও আমার মেয়েকে তার সাথে বিয়ে দেই গত ২মাস পুর্বে। আজ সকালে আমাদের খবর দেয় মেয়ে আত্মহত্যা করেছে। আমরা এসে দেখি ঘরের মধ্যে গলায় শাড়ি পেচানো ঝুলন্ত কিন্ত পা দুটি মাটির সাথে লাগানো। এ সময় জামাই আশিক সরকার শাহজাদপুরে একটি বেসরকারী সংস্থায় চাকুরীর সুবাদে বাড়িতে ছিলেন না। আমার মেয়েকে তার শুশুর-শাশুড়ি অত্যাচার করে হত্যা করেছে।

তাড়াশ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) নুরে আলম এ তথ্য নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঝুলন্ত লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়া পর বলা যাবে হত্যা নাকি আত্নহত্যা।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image