• ঢাকা
  • বুধবার, ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৮ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

গফরগাঁওয়ে ভ্রাম্যমান আদালতে জরিমানা


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৫ অক্টোবর, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৪২ পিএম
গফরগাঁওয়ে
ভ্রাম্যমান আদালতে জরিমানা

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের গফরগাঁওয়ে খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ, ওজন, পরিমাপ সঠিক নিশ্চিত করণের লক্ষ্যে বিএসটিআই’র অভিযানে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়েছে । বুধবার পৌর শহরে ৭টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে খাদ্য দ্রব্যে মূল্য তালিকা না থাকা, মেয়াদ উত্তীর্ণ খাবার বিক্রি এবং হোটেলে অস্বাস্থ্যকর পরিবেশের দায়ে এই জরিমানা করা হয়।

উপজেলা নিবার্হী কর্মকর্তা (ইউএনও) ও নির্বার্হী ম্যাজিস্টেট মো. আবিদুর রহমান এই অভিযান পরিচালনা করেন। এসময় আরও উপস্থিত ছিলেন বিএসটিআই’র ময়মনসিংহ বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ছানোয়ার হোসেন, ফিল্ড অফিসার মো. নজরুল ইসলাম প্রমুখ।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায় , বিভিন্ন অভিযোগে গফরগাঁও ফিলিং স্টেশন- ৫০ হাজার , ফাহিম স্টোর- ৫ হাজার, জিলানী স্টোর-৫হাজার, ভাই ভাই স্টোর (ফলের দোকান) ৫ হাজার , মেসার্স স্বপ্ন কসমেটিকস-৫হাজার, স্বপ্ন কসমেটিকস-১০হাজার, ইমান আলী (পোল্ট্রি দোকান) ২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। অভিযানে সহযোগিতা করেন গফরগাঁও থানা পুলিশ। উপজেলা নিবার্হী কর্মকর্তা মো. আবিদুর রহমান বলেন, অস্বাস্থ্যকর ও নোংরা পরিবেশ, ওজনে কম দেয়া, মূল্যতালিকা ,বিএসটিআই অনুমোদন না থাকাসহ বিভিন্ন অভিযোগে ভোক্তা অধিকার আইন ২০০৯ অনুসারে জরিমানা আদায় করা হয়।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image