• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ; ০৭ মে, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

ফরিদগঞ্জ প্রেসক্লাব'র  নতুন কমিটির শপথ গ্রহণ সম্পন্ন


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২১ জুন, ২০২৩ খ্রিস্টাব্দ, ০১:৫১ পিএম
ফরিদগঞ্জ প্রেসক্লাব'র  নতুন কমিটির
শপথ গ্রহণ সম্পন্ন

আমান উল্লাহ খান ফারাবী, চাঁদপুর প্রতিনিধি: চাঁদপুরের ফরিদগঞ্জ প্রেসক্লাব'র নবগঠিত কমিটির সদস্যদের কাছে দায়িত্ব হস্তান্তর ও শপথ গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। 

মঙ্গলবার (২০ জুন) ফরিদগঞ্জ প্রেসক্লাব মিলনায়তনে প্রেসক্লাবের সদ্য বিদায়ী  সভাপতি কামরুজ্জামান'র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক আবদুস সোবহান লিটন এর সঞ্চালনায় অনুষ্ঠানে নব নির্বাচিত কমিটির সদস্যদের কাছে দায়িত্ব হস্তান্তর করা হয়। দায়িত্ব হস্তান্তরের পর ২০২৩-২০২৬ অর্থ বছরের ৩৩ সদস্য বিশিষ্ট কার্যানির্বাহী কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান প্রেসক্লাব'র সদ্য বিদায়ী সভাপতি কামরুজ্জামান। 

নবগঠিত কার্যনির্বাহী কমিটির সদস্যদের শপথ গ্রহণ শেষে সদ্য বিদায়ী কমিটির সভাপতি এবং সাধারণ সম্পাদক কে প্রেসক্লাব'র পক্ষ থেকে ফুল,শুভেচ্ছা স্মারক ও উপহার প্রদান করা হয় এবং নবগঠিত কমিটির সকল সদস্যদের কে ফুল দিয়ে বরণ করা হয়। 

উল্লেখ্য ফরিদগঞ্জ প্রেসক্লাবের ২০২৩-২০২৬ অর্থবছরের ৩৩  সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির পাশাপাশি প্রেসক্লাব'র অবকাঠামো ও সামগ্রিক উন্নয়নের জন্য ৫ সদস্য বিশিষ্ট  উন্নয়ন কমিটি গঠন করা হয়। আগামী তিন বছর এ কমিটির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করবেন সাবেক সভাপতি মো: কামরুজ্জামান। 

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image