• ঢাকা
  • মঙ্গলবার, ১০ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ; ২৫ জুন, ২০২৪ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image
website logo

পিরোজপুরে ছাএলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান চাঁদাবাজি মামলায় কারাগারে


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বৃহস্পতিবার, ০৪ এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, ০৭:০৩ পিএম
পিরোজপুরে
ছাএলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান চাঁদাবাজি মামলায় কারাগারে

পিরোজপুর প্রতিনিধি : পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক খুরশিদ আলম রায়হানকে মারধর এবং চাঁদাবাজী মামলায় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে জেল হাজতে পাঠিয়েছেন বিজ্ঞ আদালত। 

বুধবার (৩ এপ্রিল)ছাএলীগেরন সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিক কে আদালতের সোপর্দ করলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে পাঠানোর আদেশ দেন । চাঁদাবাজি ও মারধরের ঘটনায় অনিককে প্রধান আসামি করে ১৩ জনের নাম উল্লেখ করে এবং আরও ১০-১২ জনকে অজ্ঞাত আসামি করে পিরোজপুর সদর থানায় মামলা করেছেন হামলার শিকার  আহত ছাত্রলীগ নেতা খুরশিদ আলম রায়হান। খুরশিদ আলম রায়হান জেলার মঠবাড়িয়া উপজেলার পৌর এলাকার ৫ নম্বর ওয়ার্ডের বহেরাতলা গ্রামের মো. রুস্তম আলীর ছেলে। 

মঙ্গলবার (২ এপ্রিল)রাতে তাকে জেলা গোয়েন্দা পুলিশ ডিবি গ্রেপ্তার করে পিরোজপুর সদর থানায় সোপর্দ করেন  । অনিরুজ্জামান অনিক পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলুর ছেলে।

মামলায় উল্লেখ করা হয়, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিক মঠবাড়িয়া উপজেলা ছাত্রলীগের সাবেক আহ্বায়ক খুরশিদ আলম রায়হানের কাছে ১৫ লাখ টাকা চাঁদা দাবি করেন। তিন কিস্তিতে বিভিন্ন সময় ওই টাকার ১০ লাখ টাকা অনিককে দিয়েছেন রায়হান।

মঙ্গলবার (২ এপ্রিল) সন্ধ্যায় রায়হান কাজ শেষে পিরোজপুর এলজিইডি অফিস থেকে বের হওয়ার সময় অনিক লোকজন নিয়ে তাকে ঘিরে ফেলেন। অনিক তার সঙ্গে থাকা পিস্তল দিয়ে রায়হানের মাথায় ও কানে আঘাত করেন এবং তার কাছে থাকা ৬৫ হাজার টাকা ছিনিয়ে নেন। এরপর তারা রায়হানকে বেধম মারধর করে রাস্তায় ফেলে রেখে যান। স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে যান। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
পিরোজপুর সদর থানার ওসি মো. আশিকুজ্জামান গণমাধ্যমকে জানান, মারধর এবং চাঁদা চাওয়ার অভিযোগে জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি অনিরুজ্জামান অনিককে সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করে আদালতে   প্রেরণ  করলে বিজ্ঞ আদালত তাকে জেল হতে পাঠান।

ঢাকানিউজ২৪.কম / কেএন

আরো পড়ুন

banner image
banner image