• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯ বঙ্গাব্দ; ০৮ ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

ভৈরবে গৃহবধূর মৃত্যুতে পরিবারের দাবি হত্যা 


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: বুধবার, ২৩ নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:২৫ এএম
গৃহবধূর মৃত্যুতে পরিবারের দাবি হত্যা 
নিহত তানজিনা ও তার স্বামী মাসুদুর  রহমান

সোহানুর রহমান সোহান, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: ভৈরবে তিনতলা বিল্ডিং থেকে পড়ে তানজিনা ইসলাম (২৭) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।নিহত তানজিনার স্বামীর নাম মাসুদুর রহমান। শহরের ভৈরব রানীর বাজার তাদের বাসা। মঙ্গলবার বিকাল ৪টায় দিকে গৃহবধূর স্বামীর বাসায় ঘটনাটি ঘটে। এই ঘটনায় পুলিশ তিনজনকে আটক করে।আটককৃতরা হলেন,স্বামী মাসুদুর রহমান (৩৮)শুশুর হাজী আবুল খায়ের (৭০)ও দেবর তোফাজ্জল হোসেন (৩৫)।

গৃহবধূর দাম্পত্য কলহের কারণে ঘটনাটি ঘটেছে বলে প্রতিবেশীরা জানায়। গৃহবধূর মা সুনু বেগম ও তার ভাইয়ের দাবি তাকে বিল্ডিং থেকে ধাক্কা দিয়ে ফেলে হত্যা করা হয়।পারিবারিক সূত্রে জানা গেছে ১০বছর পূর্বে তানজিনা ইসলামের সাথে ভৈরব বাজার বাতাসাপট্টি মাসুদুর রহমানের সাথে বিয়ে হয়। তানজিনার বাবার বাড়ি পৌর এলাকার চন্ডিবের উত্তর পাড়ায়। তাদের ১০ বছর বয়সী ১ছেলে ৪বছর বয়সী ১মেয়ে রয়েছে। বিয়ের পর থেকে তাদের স্বামী-স্ত্রী  মধ্যে প্রায়ই ঝগড়া বাঁধে। ঝগড়া চলাকালে রাগ করে তানজিনা ইসলাম বিল্ডিংয়ের তিনতলা বাসা থেকে লাফ দিয়ে মাটিতে পড়ে যায়। পরে, স্বামী, শুশুর দেবর মিলে তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিসক তাকে মৃত ঘোষণা করেন। 

পরে, স্বামী শ্বশুর -দেবর হাসপাতাল থেকে পালিয়ে যেতে চাইলে উপস্থিত জনতা তাদেরকে আটক স্থানীয় কান্সিলর মোমেন মিয়ার মাধ্যমে পুলিশকে খবর দেয়।পরে ভৈরব থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে তিনজনকে আটক করে থানায় নিয়ে যায়। এ বিষয়ে, হাসপাতালে কর্তব্যরত চিকিসৎক ইসমত তাহমিনা জানান,বিকাল ৫টার দিকে তানজিনাকে হাসপাতালে আনা হলে সে জীবিত ছিল না। তার মাথায় ও ঘাড়ের কারণে তানজিনার মৃত্যু হয়। 

এ ব্যাপারে, ভৈরব থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকছুদুল আলম জানান, ঘটনা খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তিনজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।গৃহবধূর পরিবারের লোকজন এ বিষয়ে মামলা দিলে ঘটনা তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image