• ঢাকা
  • রবিবার, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯ বঙ্গাব্দ; ২২ মে, ২০২২ খ্রিস্টাব্দ
  • সরকারি নিবন্ধন নং ৬৮

Advertise your products here

banner image

বাংলাদেশ শ্রীলংকা ও পাকিস্তানের মতো হবে না: পরিকল্পনা মন্ত্রী


ঢাকানিউজ২৪.কম ; প্রকাশিত: মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২ খ্রিস্টাব্দ, ১১:১৩ এএম
বাংলাদেশ শ্রীলংকা ও পাকিস্তানের মতো হবে না: পরিকল্পনা মন্ত্রী
পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান

ডেস্ক রিপোর্টার: পরিকল্পনা মন্ত্রী এম এ মান্নান বলেছেন, বাংলাদেশের জনগণের হারানোর কিছু নাই। সামনে শুধু আলো আর আলো। বাংলাদেশ এখন অনেক শক্তিশালী। বাংলাদেশ শ্রীলংকা ও পাকিস্তানের মতো হবে না।

১১ এপ্রিল ঢাকা রিপোর্টার্স ইউনিটির নসরুল হামিদ মিলনায়তনে সাংবাদিক দীপক চৌধুরীর লেখা 'বঙ্গবন্ধুর দেশে' গ্রন্থের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন তিনি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, শ্রীলংকা ও পাকিস্তানের পারিপার্শিকতা দেখে অনেকে মনে করছেন বাংলাদেশ শ্রীলংকা ও পাকিস্তানের মতো হয়ে যাবে- আসলে এটা তাদের মনের কথা। তাদের মনের কথা কেন বাংলাদেশ; শ্রীলংকা ও পাকিস্তানের মতো হচ্ছে না? টেকনাফ থেকে তেঁতুলিয়া, রূপসা থেকে পাথুরিয়া বাংলার মানুষ প্রধানমন্ত্রী শেখ হাসিনার জাদুকরী নেতৃত্বে ভালো আছে। যারা মনে করে বাংলার মানুষ ভালো থাকবে না, এদেশ শ্রীলংকা ও পাকিস্তানের মতো হবে-এটা তাদের ভুল ধারনা; আসলে তারাই নির্মূল হয়ে যাবে।

মোড়ক উন্মোচন অনুষ্ঠানে ব্রাক বিশ্ববিদ্যালয়ের অধ্যাপক ড. ফাহিম হাসান শাহেদ, সাংবাদিক তুহিনূর সুলতানা, দিনাজপুর জেলার বিরল পৌরসভার মেয়র সবুজার সিদ্দিক সাগর ও গ্রন্থের লেখক দীপক চৌধুরী বক্তব্য রাখেন।

ঢাকানিউজ২৪.কম / কেএন

সারাদেশ বিভাগের জনপ্রিয় সংবাদ

banner image
banner image